Priyanka Gandhi: পুলিশের লাঠিচার্জের থেকে দলীয় কর্মীকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়লেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভডরা
কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভডরা (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ৩ অক্টোবর: পুলিশের লাঠিচার্জের থেকে দলীয় কর্মীকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়লেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ভডরা (Priyanka Gandhi Vadra)। উত্তরপ্রদেশে হাথরাস যাওয়ার পথে আজ আবারও পথ আটকায় উত্তরপ্রদেশ পুলিশ (Uttar Pradesh Police)। যাওয়ার পথে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীকে ঘিরে ছিলেন কংগ্রেসের কর্মী সমর্থকেরা। ডিএনএফ ফ্লাইওভারে ওই কর্মীদের ওপর লাঠিচার্জ করে পুলিশ।

ভিডিওতে দেখা যায়, হলুদ ব্যারিকেড পেরিয়ে সাদা জামা পরা দলীয় কর্মীকে পুলিশের লাঠিচার্জের হাত থেকে রক্ষা করতে ঝাঁপিয়ে পড়েন তিনি। প্রিয়াঙ্কা গান্ধীর পাশেই দাঁড়িয়ে ছিলেন ওই কর্মী। পুলিশের লাঠিচার্জে আহতও হন তিনি। পুলিশের লাঠিচার্জ থেকে বাঁচিয়ে রাস্তায় তাঁকে নিয়ে পড়েন নেত্রী। এরপর প্রিয়াঙ্কা এবং রাহুল গান্ধী-সহ দলীয় সমর্থকদের প্রবেশ করতে দেয় পুলিশ। আরও পড়ুন, দেশে করোনায় মৃত্যু ছাড়াল ১ লাখ, ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭৯,৪৭৬

আজ দিল্লিতে দলের সদর দফতর থেকে রাহুল গান্ধীর নেতৃত্বে ৩৫জন সাংসদ রওনা দেন হাথরসের উদ্দেশে। সঙ্গে ছিলেন আনন্দ শর্মা, অধীর চৌধুরিরা। সকালে গৃহবন্দি করা হয় উত্তরপ্রদেশ কংগ্রেস সভাপতি অজয়কুমার লাল্লুকে। কংগ্রেসের তরফে টুইট করে এ কথা জানানো হয়। উত্তরপ্রদেশের ডিজিপি এইচ সি অবস্থী ও মুখ্য স্বরাষ্ট্র সচিব নির্যাতিতার বাড়িতে পৌঁছন। তাঁরা পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পৌঁছন। আজ সংবাদমাধ্যমকেও নির্যাতিতার বাড়িতে প্রবেশের অনুমতি দেয়। গতকাল পর্যন্ত হাথরাসে নিগৃহীতার বাড়িতে ঢুকতে দেওয়া হচ্ছিল না কাউকেই। মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী। আজও রাহুল, প্রিয়াঙ্কাকে আটকাতে ছিল বিশাল পুলিশ বাহিনী।