Narendra Modi: করোনা টিকাকরণে মাইলফলক ছুঁল ভারত, প্রধানমন্ত্রী মোদীকে শুভেচ্ছা বিশ্ব স্বাস্থ্য সংস্থার
PM Modi (Photo Credit: PTI)

দিল্লি, ২১ অক্টোবর: ভারতে ১০০ কোটি মানুষের টিকাকরণ (Corona Vaccination) সম্পূর্ণ হয়েছে। বৃহস্পতিবার দেশের সমস্ত ফ্রন্টলাইন ওয়ার্কারদের কৃতজ্ঞতা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। করোনা টিকাকরণে কার্যত মাইলফলক ছুঁয়ে ফেলেছে ভারত। এরপরই প্রধানমন্ত্রী মোদীকে শুভেচ্ছা জানানো হয় বিশ্ব  স্বাস্থ্য সংস্থার তরফে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টর ট্যুইট করে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী মোদীকে।

ভারত যেভাবে নিরান্তর টিকাকরণের মাধ্যমে লক্ষ্যে পৌঁছেছে, তারজন্য চিকিৎসক, নার্স সহ দেশের সমস্ত ফ্রন্টলাইন ওয়ার্কারদেরও শুভেচ্ছা জানানো হয় বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফে। প্রসঙ্গত ১৩০ কোটি মানুষের মধ্যে ১০০ কোটির টিকাকরণ সম্পূর্ণ হয়েছে। বৃহস্পতিবার এই খবর ট্যুইট করে প্রকাশ করেন ভারতের প্রধানমন্ত্রী। করোনা টিকাকরণে ভারত ইতিহাস তৈরি করেছে বলেও মন্তব্য করতে দেখা যায় প্রধানমন্ত্রীকে।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানের সঙ্গে দেখা করতে জেলে শাহরুখ, হাতজোড় করলেন পাপারাৎজি দেখে

দেখুন সেই ট্যুইট...

বৃহস্পতিবার সকালে দিল্লির (Delhi) রাম মনোহর লোহিয়া হাসপাতালে পৌঁছন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর সঙ্গে সেখানে যান কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য।  রাম মনোহর লোহিয়া হাসপাতালে পৌঁছে সেখানকার কর্মীদের সঙ্গে কথা বলেন মোদী। করোনা মহামারীকে দূরে সরাতে টিকাকরণের মাধ্যমে ভারত যে মাইলফলক ছুঁয়ে ফেলেছে, তারজন্য চিকিৎসক (Doctor), নার্সদের ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।