Margaret Alva Alleges Phone Tapping: মার্গারেট আলভার ফোনে আড়ি পাতা হচ্ছে, অভিযোগ ওড়াল কেন্দ্র
Margaret Alva (Photo Credit- ANI)

নতুন দিল্লি, ২২ জুলাই: আসরে নামলেন মার্গারেট আলভা (Margaret Alva) “‘বড়দা’ রাজনীতিকদের  সবার ফোনে আড়ি পাতার বন্দোবস্ত করে রেখেছেন। সবসময় অন্যের কথা শুনছেন তিনি। এটাই নতুন ভারতের ছবি। সাংসদ, নেতার অনেকগুলি ফোন ব্যবহার করছেন। বার বার নম্বর বদলাচ্ছেন। স্বামী স্ত্রীও বার্তালাপের সময় ফিসফিস করছে। ভয় গণতন্ত্রকে শেষ করে দিয়েছে।” এদিন কেন্দ্র বিরোধীদের রাষ্ট্রপতি পদপ্রার্থী মার্গারেট আলভার  ফোনে আড়ি পাতার অভিযোগ অস্বীকার করেছে। এরপরেই আলভা টুইট বার্তায় এভাবেই কেন্দ্রকে বিঁধলেন। আরও পড়ুন-Dr Sushovan Bandyopadhyay Passes Away: প্রয়াত শান্তিনিকেতনের ১ টাকার চিকিৎসক সুশোভন বন্দ্যোপাধ্যায়, শোক প্রকাশ মুখ্যমন্ত্রীর

টুইটারে তিনি লেখেন, “এদিন সকালে বিজেপির কয়েকজন বন্ধুর সঙ্গে কথা বলেছিলাম। তারপর থেকে আমার যাবতীয় ফোনকল ডাইভার্ট করে দেওয়া হয়েছে। কোনও ফোন রিসিভ করতে পারছি না। যদি আপনি আমার ফোন ঠিক করে দেন, তাহলে প্রতিশ্রুতি দিচ্ছি, আজ রাতে আর কোনও বিজেপি, বিজেপি ও টিএমসি নেতাকে কল করব না।”

তাঁর অভিযোগের জবাবে সংসদীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী বলেছেন, “কেন তাঁর ফোনে আড়ি পাতা হবে? আমরা উপরাষ্ট্রপতি নির্বাচনের ফলাফল আত্মবিশ্বাস। তিনি যাকে ইচ্ছে ফোন করতে পারেন। তিনি একজন বর্ষীয়ান রাজনীতিক। তাঁর এমন ধরনের অভিযোগ আনা উচিত হয়নি। ” আলভা ইতিমধ্যে উপরাষ্ট্রপতি নির্বাচনের জন্য অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সঙ্গেও কথা বলেছেন।