নদীর ধার থেকে নিখোঁজ 'ক্যাফে কফি ডে'-র প্রতিষ্ঠাতা ভিজি সিদ্ধার্থ, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র দ্বারস্থ পরিবার
ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা ভি জে সিদ্ধার্থ (Photo Credits: Facebook)

বেঙ্গালুরু, ৩০ জুলাই: রহস্যজনকভাবে নিখোঁজ বিখ্যাত রেস্তোরাঁ চেন 'ক্যাফে কফি ডে'(Cafe Coffee Day)-র প্রতিষ্ঠাতা ভিজি সিদ্ধার্থ (VG Siddhartha)। সিসিডি-র (CCD) নিখোঁজ মালিক সিদ্ধার্থ  আবার কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা দেশের প্রাক্তন বিদেশমন্ত্রী এস এম কৃষ্ণর জামাই।

মেঙ্গালুরু থেকে নিখোঁজ হওয়া শিল্পপতি সিদ্ধার্থকে শেষবারের মতো দেখা গিয়েছিল সোমবার বেঙ্গালুরু থেকে ৩৭৫ কিমি দূরে ম্যাঙ্গালোরে এক নদীর কাছে।

জানা গিয়েছে নেত্রাবতী নদীর কাছে শেষবার ভিজি সিদ্ধার্থকে দেখা গিয়েছিল। ভিজি সিদ্ধার্থের খোঁজে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র দ্বারস্থ হয়েছে তাঁর পরিবার ও কর্নাটকের সাংসদরা। আরও পড়ুন-জরায়ু নয় লিভার পাকস্থলির মাঝে বাড়ছিল শিশু, এমন কী করে ঘটল?

নদীর ধারে ঘণ্টাখানেক কেটে যাওয়ার পরও মালিক না ফেরায় ড্রাইভার গাড়ি থেকে নেমে খোঁজাখুঁজি শুরু করেন৷ কিন্তু সিদ্ধার্থের কোনও খোঁজ পাওয়া যায়নি বলে দাবি তাঁর৷ এরপরই সিদ্ধার্থের পরিবারের লোকেরা পুলিশে খবর দেন৷ গোটা কর্নাটক জুড়ে বড় তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ৷

সিদ্ধার্থ কোনও ভাবে নদীতে পড়ে গিয়ে থাকতে পারেন এই আশঙ্কায় মেঙ্গালুরুতে নেত্রাবতী নদীর উপরের সেতু থেকে সংলগ্ন এলাকা খুঁজে দেখছে পুলিস। পুলিসের আর একটি দল নদীতে নৌকা নিয়েও তাঁর খোঁজ চলছে। বেঙ্গালুরুতে প্রাক্তন বিদেশমন্ত্রী এসএম কৃষ্ণর বাড়িতে গিয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা৷ নেত্রবতী নদীতে ডুবুরি ও হেলিকপ্টারের মাধ্যমে তল্লাশি চলছে৷