UP: বিয়ের বাড়িতে সেলিব্রেশনে চলা গুলি গিয়ে লাগল কাকার গায়ে, রাগে বিয়েই ভেঙে দিলেন কনে
Representational image. (Photo credits: ANI)

মেরঠ, ৬ অগাস্ট: বিয়ে বাড়িতে সেলিব্রেশনে চলল গুলি (Celebratory Firing)। সেই গুলি গিয়ে লাগল কনের কাকার গায়ে। রাগে বিয়েই ভেঙে দিলেন কনে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে (Uttar pradesh) মেরঠে। বিয়ের মাত্র কয়েক ঘণ্টা আগে বিয়ে ভেঙে দেন ইরম নামের ওই তরুণী। শাহজাদ নামে এক যুবকের সঙ্গে তাঁর বিয়ের কথা ছিল।

এদিকে, বিয়ে ভেঙে যেতেই বরের বাড়ির লোকজনকে মারধর করে আটকে রাখা হয়। কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ২২ বছরের ইরম বলেন, "আমি কী ভাবে বিয়ে করতে পারি? যদি বরের পরিবার আমার পুরো পরিবারের সামনে এই রকম আচরণ করে, তাহলে আমি একা থাকলে কেমন আচরণ করবে বুঝতেই পারছি।" আরও পড়ুন: Fake IPS: আইপিএস পরিচয়ে প্রতারণা, বালি থেকে কলকাতা পুলিশের জালে যুবক

গোটা ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। কনের কাকাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খারখোদা থানার সিনিয়র সাব ইন্সপেক্টর রবীন্দ্র পালাওয়াত জানিয়েছে, যারা গুলি চালিয়েছে তাদের ধরতে অনুষ্ঠানের ভিডিও ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ আরও জানিয়েছে, শাহজাদ, তাঁর ভাই পাপ্পু ও সোনুর বিরুদ্ধে হত্যার চেষ্টার মামলা রুজু করা হয়েছে। বন্দুকের লাইসেন্স থাকলে তা বাতিলের জন্য পদক্ষেপ নেওয়া হবে।