Delhi: রাতের অন্ধকারে কর্তব্যরত পুলিশকর্মীকে পিষে দিল BMW গাড়ির চালক
BMW car runs over cop in Delhi (Photo Credits: ANI)

নয়াদিল্লি, ৪ নভেম্বর: গভীর রাতে রাস্তায় টহলদারী পুলিশ কর্মীকে পিষে দিল বিএমডব্লু গাড়ির (BMW Car) চালক। দিল্লির (Delhi) সারিতা বিহার এলাকায় ঘটনাটি ঘটে। পরে পুলিশ গাড়িটির পিছনে ধাওয়া করলে গাড়িটি সজোরে গিয়ে ধাক্কা মারে পাঁচিলে। ঘটনাস্থল থেকে পালিয়ে যায় গাড়ি চালক। গাড়ির মালিকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। গাড়ির ভিতর থেকে উদ্ধার হয়েছে অ্যালকোহল। পড়ুন: Arnab Goswami Arrested by Mumbai Police:: 'অর্ণব গোস্বামীকে গ্রেফতার, সংবাদমাধ্যমের স্বাধীনতার উপর আক্রমণ', দাবি গোয়ার মুখ্যমন্ত্রীর 

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, বুধবার গভীর রাতে বিহার এলাকায় রাস্তায় টহল দেওয়ার সময় আচমকাই তীব্র গতিতে ছুটে আসে বিএমডব্লু গাড়িটি। মুহূর্তের মধ্যে রাস্তার মাঝে দাঁড়িয়ে থাকা পুলিশের উপর দিয়ে সজোরে গাড়ি চালিয়ে দেয় চালক। এরপর পালাতে গেলে চালক গাড়িটি নিয়ে সজোরে গিয়ে ধাক্কা মারে এক পাঁচিলে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায় চালক। কর্তব্যরত পুলিশ কর্মীর পায়ে গুরুতর চোট লাগে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি।

পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, অভিযুক্ত গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। কারণ গাড়ির ভিতর থেকে বেশ কয়েকটি মদের বোতল উদ্ধার করা হয়েছে।