COVID19: 'একে অপরকে দোষারোপে ভাইরাস শেষ হবে না', করোনা নিয়ে বিবাদে দিল্লি-হরিয়ানা
COVID 19 (Photo Credit: File Picture)

দিল্লি, ১৭ জানুয়ারি:  'একে অপরকে দোষারোপ করলে ভাইরাস শেষ হবে না। আমি এসবের মধ্যে পড়তে চাই না।' হরিয়ানার মন্ত্রী অনিল ভিজের কোভিডের (COVID 19) বাড়বাড়ন্তের জন্য দিল্লি দায়ি মন্তব্যের প্রেক্ষিতে আজ পালটা মুখ খুললেন কেজরিওয়াল (Arvind Kejriwal )। সাংবাদ সংস্থার সামনে দাঁড়িয়ে এ বিষয়ে কোনও মন্তব্য করতে চান না বলে স্পষ্ট জানান দিল্লির (Delhi) মুখ্যমন্ত্রী। দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন বলেন, এসব রাজনৈতিক বিষয়। হরিয়ানার কতজন মানুষ দিল্লিতে এসে সংক্রমণ ছড়িয়েছেন, সেই পরিসংখ্যান তাঁদের কাছে রয়েছে বলে দাবি করেন সত্যেন্দ্র জৈন।

রবিবার হরিয়ানার স্বাস্থ্যমন্ত্রী অনিল ভিজ (Anil Vij) তাঁদের রাজ্যে কোভিডের বাড়বাড়ন্তের জন্য দিল্লির বিরুদ্ধে তোপ দাগেন। অনিল ভিজ দাবি করেন, দিল্লির সংলগ্ন সীমান্ত এলাকার বেশ কিছু জায়গায় ক্রমাগত বাড়ছে করোনার প্রকোপ। রাজধানী শহরের ওই অঞ্চলগুলিতে কোভিড সংক্রমণ কিছুতেই কমাতে পারছেনা দিল্লির সরকার। দিল্লির জন্য হরিয়ানাতেও কোভিডের সংক্রমণ উর্দ্ধমুখী। দিল্লির জন্য হরিয়ানায় করোনা সংক্রমণ বাড়ছে, অনিল ভিজের এই মন্তব্যের পর থেকেই ফের বিতর্ক দানা বাঁধতে শুরু করে।

আরও পড়ুন:  West Bengal Tableau Canceled on Republic Day: নেতাজির ট্যাবলো বাতিল করে বাংলাকে 'অপমান', কেন্দ্রের বিরুদ্ধে তোপ তৃণমূলের

দিল্লির জন্যই গুরুগ্রাম, ফরিদাবাদ, সোনিপথে ক্রমশ করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে বলে দাবি করেন অনিল ভিজ।