Tajinder Pal Singh Bagga Arrested: বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বাগ্গাকে গ্রেফতার করল পঞ্জাব পুলিশ
Tajinder Pal Singh Bagga Arrested (Photo: Twitter)

নতুন দিল্লি, ৬ মে: ভারতীয় জনতা পার্টি (BJP) নেতা তাজিন্দর পাল সিং বাগ্গাকে (Tajinder Pal Singh Bagga) গ্রেফতার করল পঞ্জাব পুলিশ (Punjab Police)। পশ্চিম দিল্লিতে তাঁর বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছেন আম আদমি পার্টি (এএপি) বিধায়ক নরেশ বালিয়ান। জানা গিয়েছে, বাগ্গাকে গ্রেফতারের আগে জনকপুরি থানাকে জানিয়েছিল পাঞ্জাব পুলিশ।

তাজিন্দর সিং বাগ্গার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন আপ নেতা সানি সিং। সানির অভিযোগ, এই বিজেপি নেতা উস্কানিমূলক বিবৃতি দিয়েছেন, গুজব ছড়িয়েছেন এবং ধর্মীয় ও সাম্প্রদায়িক শত্রুতা তৈরি করার চেষ্টা করেছেন। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে প্রাণনাশের হুমকি দেওয়ারও অভিযোগ রয়েছে বাগ্গার বিরুদ্ধে। আরও পড়ুন: FDA Restricts Johnson & Johnson’s COVID-19 Vaccine: জমাট বাঁধছে রক্ত, জনসন অ্যান্ড জনসনের কোভিড টিকায় জারি নিষেধাজ্ঞা

দিল্লি বিজেপির মুখপাত্র প্রবীণ শঙ্কর বলেছেন, "এটি অত্যন্ত লজ্জাজনক যে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল তাঁর রাজনৈতিক বিরোধীদের ভয় দেখানোর জন্য ক্ষমতার অপব্যবহার শুরু করেছেন। এই সঙ্কটের সময়ে দিল্লির প্রতিটি নাগরিক তাজিন্দর পাল সিং বাগ্গার পরিবারের পাশে দাঁড়িয়েছেন।"