Tejaswi Yadav (Photo Credit: ANI/Twitter)

পাটনা, ৭ অক্টোবর: তেজস্বী যাদব (Tejashwi Yadav) যখন সরকারি বাংলো ছাড়েন, সেখান থেকে ওই সময় সোফা, এসি, খাট-সহ আরও বেশ কিছু জিনিসের খোঁজ মেলেনি। তেজস্বী যাদব বিহারের (Bihar) উপমুখ্যমন্ত্রী পদ ছাড়ার পর সেখান থেকে একাধিক জিনিসপত্র গায়েব হতে দেখা যায়। এমনই দাবি করা হয় বিজেপির তরফে। যা শুনে পালটা দাবি করেন আরজেডি নেতা। তেজস্বী বলেন, বিজেপি (BJP) যে দাবি করছে, তার প্রমাণ দিক এবং তালিকা প্রকাশ করুক কোন কোন জিনিসের খোঁজ মিলছে না।

প্রসঙ্গত বিহারে মহাগাঁটবন্ধনের সরকার থাকাকালীন উপমুখ্যমন্ত্রী পদে বহাল ছিলেন লালু-পুত্র তেজস্বী যাদব। নীতিশ কুমার এরপর বিজেপির সঙ্গে জোট বাঁধলে, নীতিশের সরকার থেকে বেরিয়ে যায় আরজেডি। ওই সময় বিহারের উপমুখ্যমন্ত্রীর পদ থেকেও সরে যান তেজস্বী। ওই ঘটনার পর এবার তেজস্বী যাদব বাংলো ছাড়ার পর বিস্ফোরক অভিযোগ করা হয় বিজেপির তরফে।

আরও পড়ুন:  Land For Job Scam: 'রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে বিজেপির কুৎসা', জমি দুর্নীতি মামলায় জামিন পেয়ে দাবি লালু-পুত্র তেজস্বীর

বিজেপির দাবি, উপমুখ্যমন্ত্রীর পদ ছাড়ার পর তেজস্বী যাদব যে সরকারি বাংলোয় থাকতেন, সেখানে যান সুশীল মোদী। সুশীল মোদী ওই বাংলোয় প্রবেশ করতেই সেখান থেকে একাধিক আসবাবের খোঁজ মিলছে না বলে বিজেপির তরফে অভিযোগ করা হয়।

এসি থেকে, ফ্রিজ, জলের ফ্লিটার, কম্পিউটার টেবিলের চেয়ার, লাইটের মত একাধিক জিনিসের খোঁজ সরকারি বাংলোয় মেলেনি বলে অভিযোগ জানানো হয় বিজেপির তরফে।