Bihar: হোয়াটসঅ্যাপে পাঠানো ছবির সঙ্গে মিল নেই বরের, বিয়ে করতে অস্বীকার কনের!
বিয়ে(Photo Credits: unsplash.com)

চম্পারণ, ৬ মার্চ: বর পছন্দ না হওয়াতে বিয়ে (Marriage) করতে অস্বীকার করলে কনে। ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) পশ্চিম চম্পারণ জেলার বেতিয়াতে। বরের চেহারা দেখে শেষ মুহুর্তে কনে বিয়ে করতে রাজি হয়নি। ওই যুবতির দাবি, হোয়াটসঅ্যাপে (WhatsApp) যে যুবকের ছবি পাঠানো হয়েছিল তার সঙ্গে মিল নেই বিয়ে করতে আসা বরের। পরিবারের তরফে জানা গেছে, হোয়াটসঅ্যাপে ওই যুবতিকে পাত্রের ছবি দেখানোর পরই বিবাহ চূড়ান্ত করা হয়েছিল। নিউজ১৮ হিন্দি অনলাইনে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, কনে বিয়ে করতে অস্বীকার করে বিয়ের হল থেকে চলে যান। হতাশ মনে ফিরে যান বরযাত্রীরা।

জানা যাচ্ছে, কনেকে বিয়ের হল থেকে সরিয়ে নিয়ে যান তাঁর বড় বোন। এরপর বিয়ে বাড়িতে হলুস্থুলু পড়ে যায়। খানিক অশান্তিও হয়। মেয়ের বাবা তখন বরপক্ষকে জানিয়ে দেন যে পাত্র অপছন্দ হওয়াতেই তাঁর মেয়ে বিয়ে করতে রাজি হচ্ছে না। আরও পড়ুন: ‘Pheras’ at Wedding Goes Viral: নাচতে নাচতেই সাত পাকে ঘুরলেন বর-কনে, 'অপসংস্কৃতি' বলে তোপ নেটিজেনদের; ভিডিও ঘিরে তুমুল সমালোচনার ঝড়

বর অনিল কুমার চৌধুরীর বাবা নাথু চৌধুরী জানিয়েছেন, তিনি বিয়ের সমস্ত ব্যবস্থা করেছেন, আত্মীয়স্বজন ও অতিথিদের ডেকেছেন। তবে কনেকে নিয়ে চলে যান তাঁর বড় বোন। কনে ও বরের বাড়ি বৈয়ারিয়া থানা এলাকার। এ ব্যাপারে বর বা কনেপক্ষ কেউই পুলিশের কাছে যায়নি।