Bengaluru: ৩০ বোতল মদ চুরির আগে বারে বসে পার্টি করল ৩ চোর!
মদ, প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

বেঙ্গালুরু, ২৬ এপ্রিল: করোনভাইরাসের কারণে দেশজুড়ে লকডাউন (Coronavirus Lockdown) চলছে। রেডজোন ও হটস্পট বাদ দিয়ে অন্য জায়গাগুলিত দোকান খোলার নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক। তবে মদের দোকান বন্ধই রয়েছে। আর যার কারণ দেশের অনেক জায়গায় মদের দোকানে চুরির ঘটনা বাড়ছে। কর্নাটকের (Karnataka) বেঙ্গালুরুতে (Bengaluru) সম্প্রতি একটি বারে চুরি হয়। ৩০ বোতল মদ নিয়ে যায় চোরেরা। তবে যাওয়ার আগে বারে বসেই পার্টি (Party) করে। শুধু তাই নয়, মদ নিয়ে গেলেও তারা বারের ক্যাশবাক্স থেকে টাকায় হাত দেয়নি। শুক্রবার ভোরের দিকে দক্ষিণ বেঙ্গালুরুর কেজি নগরের একটি বারে এই ঘটনা ঘটে।

জানা গেছে, চোরেরা একটা মই নিয়ে আসে। এরপর সেই মই ব্যবহার করে বারের ছাদে ওঠে। এরপর তিন চোর ভেন্টিলেটরের মাধ্যমে বারে ঢোকে। মজার বিষয় হল নগদ টাকা এবং অন্যান্য মূল্যবান জিনিসপত্র স্পর্শ করেনি চোরেরা। বারে তারা একটি মদের বোতল খুলে খায়। তারপর ৩০ বোতল মদ নিয়ে পালিয়ে যায়। বারের মালিক বলেন, "নিকটবর্তী বাসিন্দা এক ব্যক্তি আমাকে রাত সাড়ে তিনটের দিকে ফোন করে বলেন যে বারের ভেতর থেকে শব্দ শোনা যাচ্ছে। লকডাউনের কারণে একমাস বার বন্ধ রয়েছে। আমি পৌঁছে দেখি দুর্বৃত্তরা মদের বোতল নিয়ে চলে গেছে।" আরও পড়ুন: Mann Ki Baat: 'করোনার বিরুদ্ধে লড়াইয়ে প্রত্যেক নাগরিক একজন সৈনিক', মন কি বাত অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

পুলিশ জানিয়েছে, আমরা তদন্তে গিয়ে দেখি টেবিলে তিনটে খালি গ্লাস এবং হুইস্কির বোতল পড়ে রয়েছে। এতেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে যে দুর্বৃত্তরা ওখানে বসে মদ খেয়েছে। যেহেতু লকডাউন চলাকালীন আবগারি বিভাগ এই বারটি বন্ধ করে দিয়েছিল তাই সিসিটিভি বন্ধ ছিল।