Asaram Bapu: করোনায় আক্রান্ত আশারাম বাপু, আরও ১২ কয়েদির শরীরে ভাইরাস মেলায় জেলে চাঞ্চল্য
আশারাম বাপু, ছবি আইএএনএস

জয়পুর, ৬ মে: করোনায় আক্রান্ত স্বঘোষিত গুরু আশারাম বাপু (Asaram Bapu)। কোভিডে আক্রান্ত হওয়ার পর রাজস্থানের জেল থেকে জয়পুরের এমডিএম হাসপাতালের আইসিইউতে (ICU) ভর্তি করা হয়েছে আশারামকে। আশারাম বাপুর সঙ্গে ওই জেলের আরও ১২ জন কয়েদির শরীরে কোভিড (COVID 19) বাসা বেঁধেছে বলে খবর।

গত ৩ দিন আগে আশারাম বাপুর করোনা পরীক্ষা করানো হয়। বুধবার বিকেলে আসে রিপোর্ট। আশারাম বাপুর করোনা (Corona) পরীক্ষার রিপোর্ট হাতে আসার পরই তাঁকে হাসপাতালে (Hospital) ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন:  Indian COVID-19 Variant: করোনা ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্টে আক্রান্ত ১১ জন, চিন্তায় স্পেন

জানা যাচ্ছে, ধর্ষণে অভিযুক্ত আশারাম বাপুর শরীরে করোনা বাসা বাঁধার পর তাঁর অক্সিজেনের মাত্রা হু হু নামতে শুরু করে। এরপরই তাঁকে আইসিইউতে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। জয়পুরের এমডিএম হাসপাতালে আশারাম বাপুকে ভর্তির খবর শুনে, তাঁর বহু অনুগামী সেখানে ভিড় জমাতে শুরু করেন। তবে অবস্থার অবনতি হলে আশারাম বাপুকে যোধপুরের এইমসে স্থানান্তিরত করা হতে পারে বলেও জানা যাচ্ছে।

ধর্ষণে অভিযুক্ত আশারাম বাপুর হাজতবাস (Jail) নিয়ে এক সময় জোর জল্পনা শুরু হয়। ২০১৬ সালে বছর ১৬-র এক পড়ুয়া দাবি করে, স্বঘোষিত এই গুরু নাকি তা উপর শারীরিক অত্যাচার চালিয়েছেন। যোধপুরের কাছে মানাই আশ্রমের মধ্যেই ওই পড়ুয়াকে ধর্ষণ করা হয় বলে দায়ের করা হয় অভিযোগ।