Coronavirus Scare in India: করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে আত্মহত্যা অন্ধ্রপ্রদেশের প্রৌঢ়ের
করোনা ভাইরাস (Photo Credit: IANS)

চিত্তুর, ১২ ফেব্রুয়ারি: করোনা ভাইরাসে আক্রান্ত ভেবে আত্মহত্যা করলেন অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) এক প্রৌঢ়। চিত্তুরে (Chittoor) এই মর্মান্তিক ঘটনা ঘটে। শেষামনাইডু কান্দ্রিগা গ্রামের বাসিন্দা কে বালাকৃষ্ণ (K Balakrishna) মোবাইলে করোনা ভাইরাস সংক্রান্ত খবরের ভিডিও দেখেন। সর্দি-কাশি, জ্বর হওয়ার জন্য তাঁর চিকিৎসা চলছিল। এই রোগকে তিনি করোনা ভাইরাস (Corona Virus) ভেবে আত্মহত্যা (Suicide) করেন। চিকিৎসকরা জানান, ভাইরাল জ্বরে আক্রান্ত ছিলেন ওই প্রৌঢ়।

নিজেকে করোনায় আক্রান্ত ভেবে পরিবারকে বাঁচানোর জন্য মঙ্গলবার স্ত্রী-সন্তানকে ঘরে তালাবন্দি করে রেখে মায়ের কবরস্থানে চলে যান তিনি। তাঁর স্ত্রীর ডাকাডাকিতে প্রতিবেশীরা দরজা খুলে দেওয়ার পর সবাই ছুটে যান সেই কবরস্থানে। তবে ততক্ষণে সব শেষ। সবাই গিয়ে দেখেন, মায়ের কবরস্থানের পাশে একটি গাছের ডালে ঝুলছেন বালকৃষ্ণ। আরও পড়ুন, সুরক্ষিতই আছে এনআরসির যাবতীয় তথ্য, দ্রুত পুনরুদ্ধার করার নিদান কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক দফতরের

অন্ধ্রপ্রদেশে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের কোনও খবর পাওয়া যায়নি। প্রৌঢ়ের ছেলে জানান, গত ৫ ফেব্রুয়ারি তিরুমালার একটি হাসপাতালেও যান তিনি। সেখানকার চিকিৎসকরা জানান, তাঁর ভাইরাল ইনফেকশন হয়েছে। সেই ভাইরাস যাতে না-ছড়ায়, সে জন্য একটি মাস্ক ব্যবহার করতে বলেন চিকিৎসকরা। এতেই সন্দেহ হয় বালকৃষ্ণের। বাড়ি ফিরে তিনি পরিবারের সদস্যদের দূরে থাকার নির্দেশ দেন। বলেন, তিনি করোনাভাইরাসে আক্রান্ত। এরপর এই ঘটনা ঘটান তিনি।