Andhra Shocker: ধর্ষণে বাধা, নাবালিকার মুখে অ্যাসিড ঢেলে গলায় ছুরি চালাল যুবক
Acid Attack (photo credit- Pixabay)

অমরাবতী, ৬ সেপ্টেম্বর: ধর্ষণে বাধা দেওয়াতে এক নাবালিকার মুখে অ্যাসিড ঢেলে গলায় ছুরি দিয়ে আঘাত করল এক যুবক। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) নেল্লোর (Nellore) জেলার একটি গ্রামে। ১৪ বছর বয়সি মেয়েটিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ক্লাস নাইনের পড়ুয়া মেয়েটি সেই সময় বাড়িতে একাই ছিল। অভিযুক্ত ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি কোনওক্রমে দৌড়ে ওয়াশরুমে ঢুকে ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। যদিও ওই যুবক দরজা ভেঙে ওয়াশরুমে ঢুকে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি বাধা দিলে তার মুখে বাথরুম পরিষ্কার করার অ্যাসিড ঢেলে দেয় অভিযুক্ত। মেয়েটি চিৎকার শুরু করলে সে ছুরি দিয়ে গলায় আঘাত করে ও সেখান থেকে পালিয়ে যায়।

প্রতিবেশীরা মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বাবা-মাকে খবর দেয়। দ্রুত মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। নাগারাজু নামে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তকে আরও কয়েকজন সাহায্য করেছিল বলে সন্দেহ করছে পুলিশ। আরও পড়ুন: Viral Video: মুখোমুখি সংঘর্ষের পর আগুন লেগে গেল স্করপিও এবং বাইকে, দেখুন ভিডিও

রাজ্যের কৃষিমন্ত্রী কাকানি গোবর্ধন রেড্ডি হাসপাতালে গিয়ে মেয়েটির পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং মেয়েটির অবস্থা সম্পর্কে চিকিৎসকদের কাছ থেকে খোঁজ খবর নেন। মন্ত্রী সাংবাদিকদের বলেন, পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগে মামলা করেছে। নেলোর জেলার পুলিশ সুপার বিজয়া রাও বলেন, পুলিশ তদন্ত করছে এবং শীঘ্রই সব তথ্য বেরিয়ে আসবে।