Andhra Pradesh Shocker: অন্ধ্রপ্রদেশে সেলফি তোলার জন্য সিংহের ঘরে ঝাঁপিয়ে পড়ল যুবক, বেঘোরে প্রাণ খোয়াল ৩৮ বছরের প্রহ্লাদ
Man jumps into lion's enclosure Photo Credit: Twitter@TimesNow

বৃহস্পতিবার অন্ধ্র প্রদেশের তিরুপতিতে ভেঙ্কটেশ্বরা চিড়িয়াখানায় ৩৮ বছর বয়সী একজন যুবক আট বছর বয়সী এশিয়াটিক সিংহের সঙ্গে সেলফি তোলার জন্য তার সিংহ এর জন্য সংরক্ষিত এলাকায় প্রবেশ করে,  পরে সেখানেই তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়।  পুলিশ সূত্রে খবর রাজস্থানের আলওয়ার জেলার বাসিন্দা প্রহ্লাদ গুজ্জর বিকেল ৪টার দিকে চিড়িয়াখানায় পৌঁছে সংরক্ষিত এলাকায় প্রবেশ করেন। এরপরই সিংহটি তাকে হত্যা করে।তিরুপতি চিড়িয়াখানার কিউরেটর সি সেলভাম পিটিআই-কে বলেন, " আমাদের পশু রক্ষক গুজ্জরকে সীমাবদ্ধ এলাকায় প্রবেশ করতে দেখে তাঁকে সতর্ক করেছিলেন, কিন্তু  তিনি ছয় ফুট উঁচু বেড়া পেরিয়ে সিংহের ঘরে ঝাঁপ দিয়েছিলেন।" সেলভাম আরও বলেন, চিড়িয়াখানার কর্মীরা তাকে উদ্ধারের চেষ্টা করলেও তা করতে পারেনি। এরপর চিড়িয়াখানা কর্তৃপক্ষ সিংহটিকে নাইট হাউসে তালাবদ্ধ করে মৃতদেহ উদ্ধার করে। প্রাণীটি যে অংশে তাকে কামড় দিয়েছে সেখানে অর্থাৎ শুধুমাত্র শরীরে কেবল ঘাড়ের কাছে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে চিড়িয়াখানার কর্মকর্তা জানিয়েছেন।

এ ঘটনায় থানায় স্বতঃ প্রণোদিত মামলা করে এবং মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চিড়িয়াখানার আধিকারিকরা ঘরে তল্লাশি করার সময় গুজ্জরের ব্যাগটি খুঁজে পান এবং তারপরে তারা মৃত ব্যক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। তবে ঘটনাস্থল থেকে কোনো মোবাইল ফোন উদ্ধার করা হয়নি।