Jagan Mohan Reddy Injured: মুখ্যমন্ত্রী জগনের কনভয়ে হামলা, পাথরের আঘাতে কপাল কাটল জগনমোহন রেড্ডির
Jagan Mohan Reddy

বিজয়ওয়াড়া, ১৩ এপ্রিল: যত কাণ্ড অন্ধ্র প্রদেশে। লোকসভার সঙ্গে অন্ধ্রে হবে বিধানসভা ভোটও। আর দেশ ও রাজ্যের সিংহাসনের লড়াইয়ে তপ্ত দক্ষিণের এই রাজ্য। শনিবার সন্ধ্যায় বিজয়ওয়াড়ায় মুখ্যমন্ত্রী ওয়াইএস আর জগনমোহন রেড্ডি-র কনভয়ে হামলার ঘটনা ঘটল। হামলায় বড় ধরনের আঘাত পেলেন মুখ্যমন্ত্রী। ভোটে প্রচারে বের হওয়া মুখ্যমন্ত্রী জগনের বাস লক্ষ্য করে একের পর এক ইঁট, পাথর ছুড়তে থাকে দুষ্কৃতীরা। পাথরের আঘাতে মুখ্যমন্ত্রী জগনমোহনের কপাল কেটে যায়। আঘাতের চিহ্ন দেখা যায় মুখ্যমন্ত্রী চোখেও। একটি ইঁটের টুকরো সরাসরি মুখ্যমন্ত্রীর চোখে এসে লাগে বলে জানা গিয়েছে। ভোটের মুখে জগনের ওপর হামলা নিয়ে দেশের রাজনীতিতে ঝড় বয়ে যাচ্ছে।

আহত জগনমোহনকে ফার্স্ট এইড দেওয়ার পর ডাক্তার দেখানো হয়। ওয়াইএসআর দলের নেতাদের অভিযোগ, এই হামলার পিছনে বিরোধী দলনেতা চন্দ্রবাবু নাইডু-র হাত রয়েছে। টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু এই অভিযোগ উড়িয়ে দিয়েছে।

দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো

জগনমোহন-কে হারাতে বিজেপি ও পবন কল্যাণের সঙ্গে হাত মিলিয়ে লড়ছে টিডিপি। দুর্নীতির অভিযোগে জগনমোহন জেলে ভরেন চন্দ্রবাবু-কে। তবে জেল থেকে ফিরে ঝড় তুলে অন্ধ্রের সিংহাসন ফিরে পাওয়ার পথে টিডিপি।