Lalbaugcha Raja First Look Photo Credit:-Instagram

Anant Ambani Donates 20kg Gold Crown to Lalbaugcha Raja Idol: ভগবান দু'হাত ভরে দেন, তাই মাঝেমাঝে মানুষও দু হাত ভরে ভগবানকে সাজিয়ে দেয়। তেমনটা এবারও হল মুম্বইয়ের গণেশ পুজোয়। মুম্বইয়ের সবচেয়ে বিখ্যাত আর বড় 'লালবাগ চা রাজার' গণেশ মূর্তিতে ২০ কেজির প্রায় ১৫ কোটি টাকা খরচের মুকুট দান করলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রির কর্ণাধার মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানি (Anant Ambani)। গণেশ পুজো মানেই মুম্বই। আবার মুম্বইয়ের গণেশ পুজো মানেই 'লালবাগ চা রাজা'। গণেশ পুজোর কটা দিন লালবাগে রাজার আসনে বসে থাকেন গণপতি, আর গোটা শহরের রাজনীতিবিদ থেকে শিল্পপতি, অভিনেতা থেকে ক্রিকেটার, আমজনতা তাঁকে ভক্তি ভরে দেখে প্রণাম করে যান।

মুম্বইয়ের সবচেয়ে বড়, ঐতিহ্য আর চমকপ্রদ গণেশ পুজোটি আয়োজিত হয় লালবাগে। সেখানকার 'লালবাগ চা রাজা'(লালবাগের রাজা)-র গণেশ মূর্তি ও মণ্ডপ দর্শন করতে আসেন রাজনীতিবিদ থেকে ক্রিকেটার, বলিউড তারকা, সাধারণ মানুষ। বলা ভাল গোটা মুম্বই এই একটা গণেশ দর্শন করার জন্য সারা বছর অপেক্ষা করে।

দেখুন মুম্বইয়ের লালবাগ চা রাজাকে ২০ কেজির সোনার মুকুট দান অনন্ত আম্বানির

এবার লালবাগ চা রাজার গণেশ মূর্তিতে ২০ কেজি সোনার মুকুট দান করলেন মুকেশ আম্বানি পুত্র অনন্ত আম্বানি। সম্প্রতি জাঁকজমক করে বিয়ে হয় অনন্তের। বিয়ের পর ১৫ কোটি টাকার সোনার মুকুট লালবাগ চা রাজা-কে পরালেন আম্বানি পুত্র। মুকেশ আম্বানি প্রতিবার গণেশ পুজোয় 'লালবাগ চা রাজা'-য় আসেন। প্রতিবারই লালবাগ চা রাজা-য় অনুদান দেন আম্বানিরা।