Amit Shah Tests Negative For COVID-19: করোনামুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
অমিত শাহ

নতুন দিল্লি, ১৪ অগাস্ট: করোনামুক্ত হলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। আজ তিনি নিজেই টুইটে এই খবর দেন। ২ অগাস্ট কোভিড -১৯ পজিটিভ রিপোর্ট আসে স্বরাষ্ট্রমন্ত্রীর। এরপর তিনি মেদান্ত হাসপাতালে ভর্তি হন। করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানিয়েছিলেন তিনি।

আজ অমিত শাহ লেখেন, "আজ আমার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই এই মুহুর্তে। যারা আমাকে শুভেচ্ছা জানিয়ে আমার পরিবারকে আশীর্বাদ করেছেন তাঁদের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। চিকিৎসকদের পরামর্শে আরও কয়েকদিন বাড়িতে আইসোলেশনে থাকব।" চিকিৎসকদের কৃতজ্ঞতা জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী লিখেছেন, "আমি মেদান্ত হাসপাতালের সমস্ত ডাক্তার এবং প্যারামেডিক্যাল কর্মীদেরও ধন্যবাদ জানাই, যারা করোনার সংক্রমণের বিরুদ্ধে লড়াইয়ে আমাকে সহায়তা করেছেন এবং যারা আমার চিকিৎসা করেছেন।" আরও পড়ুন: Kerala Plane Crash: কেরালা বিমান দুর্ঘটনায় ২২ জন উদ্ধারকারী করোনা আক্রান্ত

নরেন্দ্র মোদি মন্ত্রিসভার চারজন সদস্য এখনও পর্যন্ত কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছেন। প্রথমে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় পেট্রলিয়ামমন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের পর জানা যায়, কেন্দ্রীয় কৃষি প্রতিমন্ত্রী কৈলাশ চৌধুরিও করোনায় আক্রান্ত। কয়েকদিন আগে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হন কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল (Arjun Ram Meghwal)। সংসদীয় বিষয়ক প্রতিমন্ত্রীকে দিল্লির এইমস-এ (AIIMS) ভর্তি করা হয়েছে। তাঁর দুবার করোনা টেস্ট হয়। দ্বিতীয় টেস্টে রিপোর্ট পজিটিভ আসে।