Amit Shah Holds Meeting with Senior Officials: দিল্লির আইনশৃঙ্খলা-সহ একাধিক ইস্যুতে বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
অমিত শাহ (Photo Credits: ANI)

নয়াদিল্লি, ২৬ জানুয়ারি: কৃষক-পুলিশ সংঘর্ষের জেরে দিল্লির (Delhi Protest) পরিস্থিতি ক্রমশ উদ্বেগজনক হচ্ছে। এহেন পরিস্থিতিতে স্বরাষ্ট্রমন্ত্রকের উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। দেশের রাজধানীর আইনশৃঙ্খলার পরিস্থিতি নিশ্চিত করতে এবং নিরাপত্তা সংক্রান্ত ব্যবস্থা খতিয়ে দেখতে এই বৈঠকের আয়োজন করা হয়েছে। আরও পড়ুন: Farmers' Tractor Rally: কৃষক-পুলিশ সংঘর্ষের জেরে পরিস্থিতি উদ্বেগজনক, দিল্লিতে বন্ধ হল ইন্টারনেট পরিষেবা

সূত্রের খবর, দিল্লির পরিস্থিতির উপর ঘণ্টায় ঘণ্টায় নজর ছিল স্বরাষ্ট্রমন্ত্রকের। প্রতিবাদী কৃষকদের প্রতিটি পদক্ষেপের উপর ছিল কড়া নজর। দিল্লি পুলিশের উচ্চপদস্থ অফিসারের সঙ্গে এদিন সকাল থেকেই যোগাযোগে ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিব অজয় ভল্লা।

প্রতিবাদী কৃষকেরা লালকেল্লা দখলে নিলেই পরিস্থিতি আশঙ্কাজনক হয়ে পড়ে। দিল্লির একাধিক জায়গায়- সিঙ্ঘু, গাজিপুর, টিকরি, মুকারবা চক, নাঙ্গলোই এবং আরও একাধিক জায়গায় ২৬ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত বন্ধ রাখা হয়েছে ইন্টারনেট পরিষেবা। দিল্লি পুলিশের তরফে দিল্লির পরিস্থিতি সম্পর্কে বিশদ জানানোর পরই কেন্দ্রের কাছে অনুরোধ করা হয় ইন্টারনেট পরিষেবা বন্ধের জন্য। সাম্প্রতিক পরিস্থিতির উপর নজর রেখেই পরবর্তী সিদ্ধান্ত জানাবে স্বরাষ্ট্রমন্ত্রক।