Amit Shah: হাসপাতালে ভর্তি অমিত শাহ, আমেদাবাদে সার্জারি হবে স্বরাষ্ট্রমন্ত্রী-র
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। (Photo Credits: IANS)

আমেদাবাদ, ৪ সেপ্টেম্বর: Amit Shah Admitted in Ahmedabad's KD Hospital For Surgery- কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-কে হাসপাতালে ভর্তি করানো হল। স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশ, আমেদাবাদের কে ডি হাসপাতালে ছোট্ট এক সার্জারি-র জন্য ভর্তি করা হয়েছে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী-কে। গতকাল সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল, বুধবার গুজরাটে নিজের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছেন শাহ। বলা হয়েছিল, মঙ্গলবার রাতে এয়ারপোর্টে নেমে বাড়িতে যাবেন অমিত শাহ। আজ পরিবারের লোকেদের সঙ্গে সময় কাটানোর ফাঁকে, গান্ধীনগরে তাঁর নিজের কেন্দ্রে পার্টি কর্মীদের সঙ্গে দেখা করার কথা ছিল অমিত শাহ-র। গত ২৯ অগাস্ট গুজরাটে এসেছিলেন অমিত শাহ।

অমিত শাহ-কে কেন হাসপাতালে ভর্তি করা হল তা নিয়ে এখনও বিস্তারিত খবর আসেনি।  লোকসভা ভোটের প্রচারের ব্যস্ততা, ভোটে বড় জয়ের পর মন্ত্রিসভায় গুরুদায়িত্ব। অমিত শাহ-র ব্যস্ততা দিন দিন বাড়তে থাকে। আরও পড়ুন-মিড-ডে মিলের মেনুতে নুন রুটি খাচ্ছে পড়ুয়ারা, এই ছবি প্রকাশ্যে এনে পুলিশের কোপে উত্তরপ্রদেশের সাংবাদিক

এরপর কাশ্মীর নিয়ে চূড়ান্ত ব্যস্ততা। অমিত শাহ এখন দেশের অন্যতম ব্যস্ততম মানুষ বলতে হয়। সংবিধানের ৩৭০  রদ করে জম্মু কাশ্মীরের বিশেষ মর্যাদা কাড়া। ভূ স্বর্গকে দুটি আলাদা রাজ্যে ভাগ করা সহ একাধিক বড় সিদ্ধান্ত গত মাসে ঘোষণা করেছেন অমিত শাহ। কাশ্মীরের ব্ল্যাকআউট নিয়ে এখন একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে নিতে হচ্ছে শাহ-কে।