Amit Malviya's Tweet Marked by Twitter as 'Manipulated Media': কৃষকদের উপর কী সত্যিই এই নিষ্ঠুর অত্যাচার চলছে? দেখুন আসল সত্যি
Amit Malviya's tweet marked as 'manipulated media' by Twitter (Photo Credits: Twitter)

নয়াদিল্লি, ২ ডিসেম্বর: কৃষক আন্দোলন (Farmers Protest) ঘিরে উত্তাল দেশ। তীব্র ঠান্ডায় দিল্লির (Delhi) রাজপথে লড়াই চালিয়ে যাচ্ছেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা কৃষকেরা। এদিকে কেন্দ্রও নিজেদের সংশোধিত কৃষি আইন প্রত্যাহারের দাবিতে অনড়। এহেন পরিস্থিতিতে শিখ সম্প্রদায়ের এক কৃষকের উপরে পুলিশকর্মীর অত্যাচারের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কংগ্রেস নেতা রাহুল গান্ধিও (Rahul Gandhi) সেই ছবি শেয়ার করেন। আদতে কী সত্যি এই ঘটনা? তার সত্য উদঘাটন করেন বিজেপির আইটি সেলের হেড অমিত মালভিয়া (Amit Malviya's Tweet)।

'প্রোপাগান্ডা ভার্সেস রিয়ালটি' স্টেটাস দিয়ে একটি ভিডিও আপলোড করেন অমিত মালভিয়া। বিকৃতভাবে তৈরি ছবি আর সত্য ঘটনা কোনটা সেটার ফারাক সেখানেই তিনি স্পষ্ট করে বুঝিয়ে দেন। রিয়ালটি অর্থাৎ আদতে ওই শিখ কৃষকের গায়ে পুলিশের লাঠির একটি হালকা আচড়ও পড়েনি। পুলিশের লাঠির ভয়ে এমনিতেই সেই শিখ ব্যক্তি দৌঁড়ে এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন। ছবিটি শেয়ার করার পাশাপাশি অমিত টুইটারে লেখেন, "এত ঘৃণ্য মনোভাবাপন্ন বিরোধী দলনেতা সুদূর অতীতে ভারত দেখেনি।"

দেখুন অমিত মালভিয়ার পোস্ট-

রাহুল গান্ধির পোস্ট -