Hyderabad Shocker: ব্যাংক কর্মীদের গাফিলতি, লকাররুমে ১৮ ঘণ্টা আটকে রইলেন ৮৯ বছরের বৃদ্ধ
Union Bank of India. Credits: PTI

হায়দরাবাদ, ২৯ মার্চ: ব্যাংক কর্মীদের গাফিলতির জেরে ৮৯ বছরের গ্রাহককে ১৮ ঘণ্টা কাটাতে হল ব্যাংকের লকার রুমে। কর্মীরা লকার রুম না দেখেই বন্ধ করে দিয়ে চলে যাওয়ায় এই বিপত্তি। সোমবার ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের (Hyderabad) ইউনিয়ন ব্যাংক অফ ইন্ডিয়ার জুবিলি হিলস শাখায়। বিষয়টি তখন প্রকাশ্যে আসে, যখন পরিবারের লোকজন বৃদ্ধকে খুঁজে না পেয়ে পুলিশে জানায়। এবং পুলিশ তদন্তে নেমে ইউনিয়ন ব্যাংকের সংশ্লিষ্ট শাখার লকার রুম থেকে তাঁকে উদ্ধার করে।

পড়ুন টুইট

জুবিলি হিলসের ৬৭ নম্বর রোডে রয়েছে ওই ব্যাংক। বিকেল চারটে বেজে ২০ মিনিটে কিছু কাজের জন্য ব্যাংকে আসেন ৮৯ বছরের ভি কৃষ্ণা রেড্ডি। তিনি যখন লকার রুমের কাজে ব্যস্ত। তখন বাড়ি ফেরার তাড়ায় কর্মীরা লকার রুমে তালা মেরে বেরিয়ে যায়। এদিকে সন্ধ্যা পর্যন্ত কৃষ্ণা রেড্ডি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজখবর শুরু করেন। তারপর কোথাও তাঁর চিহ্ন না পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ তদন্তে নেমে প্রথমেই জুবিলি হিলস চেকপোস্টের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ব্যাংক থেকে তাঁর উদ্ধার করে।

বৃদ্ধ ডায়াবেটিক সঙ্গে অ্যালঝাইমারে আক্রান্ত। দীর্ঘক্ষণ লকার রুমে আটকে থাকায় অসুস্থ হয়ে পড়েন। উদ্ধারের পর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।