Aligarh Mosque: শান্তিপূর্ণভাবে হোলি উদযাপনের জন্য কালো ত্রিপল দিয়ে ঢাকা হল মসজিদ
(Photo Credits: IANS/ Representational Image)

আলিগড়, ৯ মার্চ: সিএএ নিয়ে হিংসা-হানাহানির রেশ এখনও কাটেনি। এহেন পরিস্থিতিতে অশান্তি এড়াতে পদক্ষেপ নিল আলিগড় মসজিদ (Aligarh Mosque)। হোলির ঠিক একদিন আগে কালো ত্রিপল দিয়ে ঢেকে দেওয়া হল পুরো মসজিদ। এই প্রসঙ্গে ওই এলাকার সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (এসপি) জানিয়েছেন, আলিগড়ের সংশ্লিষ্ট এলাকা খুবই স্পর্শকাতর। যার জেরে নিয়ম মেনে শান্তি এবং শৃঙ্খলা বজায় রাখার জন্য কালো ত্রিপল (Black Tarpaulin) দিয়ে ঢেকে দেওয়া হয়েছে মসজিদ।

আগামিকাল, ১০ মার্চ হোলি। রঙের মরশুমে রঙিন হয়ে ওঠার সময় হোলি। তাই এই শুভলগ্নে যাতে কোনওরকম কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে। যার জেরেই নেওয়া হয়েছে কড়া পদক্ষেপ। শান্তিপূর্ণভাবে যাতে হোলি কাটাতে পারেন সাধারণ মানুষ। তারজন্যই নেওয়া হয়েছে এই পদক্ষেপ। আরও পড়ুন: Sensex Down by 2,000 Points: করোনা আতঙ্কে শেয়ার বাজারে ধস, একধাক্কায় ৩০ শতাংশ দাম কমল অপরিশোধিত তেলের

পুলিশ সূত্রে খবর, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সবরকমের পদক্ষেপই নেওয়া হয়েছে। ব়্যাপিড অ্যাকশন ফোর্স এবং স্থানীয় পুলিশ মোতায়েন করা হয়েছে। গোটা এলাকায় টহল দেওয়ার জন্য। ড্রোন দিয়েও চলছে নজরদারী। প্রয়োজনে আরও পুলিশ মোতায়েনের আশ্বাস পুলিশ প্রশাসনের।