AI Flight Peeing Case: এয়ার ইন্ডিয়ার বিমানে মহিলার গায়ে পুরুষ যাত্রীর প্রস্রাব, চাকরি থেকে বরখাস্ত অভিযুক্ত
Air India (Photo Credit: Twitter)

দিল্লি, ৬ জানুয়ারি:  আমেরিকা-দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার (Air India Flight) বিমানে মহিলার গায়ে যে পুরুষ যাত্রী প্রস্রাব করেন, তাঁকে বরখাস্ত করা হল চাকরি থেকে। শঙ্কর মিশ্র নামে যে পুরুষ যাত্রী মহিলার গায়ে মূত্রত্যাগ করেন, তাঁকে ওয়েলস ফার্গো নামে একটি বহুজাতিক সংস্থার চাকরি থেকে বরখাস্ত করা হয় বলে খবর। প্রসঙ্গত গত ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিতে (Delhi)  ফেরার সময় সত্তরোর্ধ এক মহিলার গায়ে মূত্রত্যাগ করেন শঙ্কর মিশ্র নামে ওই ব্যক্তি। যা নিয়ে তোলপাড় শুরু হতেই ওয়েলস ফার্গোর তরফে শঙ্কর মিশ্রকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

আরও পড়ুন: মাঝ আকাশে আতঙ্ক, প্রকাশ্যে মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব মদ্যপের, রিপোর্ট চাঞ্চল্য

ওয়েলস ফার্গো জানায়, তাঁদের কোম্পানিতে যাঁরা চাকরি করেন, তাঁরা ব্যক্তিগত জীবনে কেমন মানুষ, তাও লক্ষ্য করা হয়। কিন্তু শঙ্কর মিশ্র যা করেছেন, তা অত্যন্ত লজ্জাজনক এবং বিরক্তিকর। সেই কারণেই ওয়েলস ফার্গো নামে ওই কোম্পানি থেকে শঙ্কর মিশ্রকে বরখাস্ত করা হচ্ছে বলে জানানো হয়।

প্রসঙ্গত এয়ার ইন্ডিয়ার কর্মীরা শঙ্কর মিশ্রর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেননি। এমন অভিযোগে টাটা গ্রুপের চেয়ারম্যানকে মেইল করেন অভিযোগকারিনী। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে এবং ওই ব্যক্তির বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর।