Air India Flight Shocker: মাঝ আকাশে আতঙ্ক, প্রকাশ্যে মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব মদ্যপের, রিপোর্ট চাঞ্চল্য
Air India Flight (Photo Credit: File Photo)

দিল্লি, ৪ জানুয়ারি: আমেরিকা (USA) থেকে ভারতে (India)  ফেরার সময় এয়ার ইন্ডিয়ার (Air India) বিমানের ঘটনা শুনে চমকে উঠতে শুরু করেছেন অনেকে। নিউ ইয়র্ক থেকে দিল্লিতে ফেরার সময় আচমকাই এয়ার ইন্ডিয়ার বিমানে বিসনেস ক্লাসের এক মত্ত যাত্রী নিজের পরনের প্যান্টের চেন খুলে ফেলেন। এরপর পাশের মহিলা সহযাত্রীর গায়ে তিনি প্রস্রাব করে দেন বলে অভিযোগ। দিল্লি-আমেরিকার বিমানে ওই যাত্রী অভব্যতা  করেন গত ২৬ নভেম্বর। যা এবার প্রকাশ্যে আসে। দিল্লি-আমেরিকার বিমানের ওই ঘটনায় চমকে ওঠেন প্রত্যেকে।

জানা যাচ্ছে, গত ২৬ নভেম্বর যখন  দিল্লি-আমেরিকার বিমানে ওই ঘটনা ঘটে, তখন বিসনেস ক্লাসের মহিলা যাত্রী অ্যালার্ম বাজাতে শুরু করেন। ওই মহিলা যাত্রী অ্যালার্ম বাজাতে শুরু করলে, কেবিন ক্রু হাজির হয়ে পুরুষ যাত্রীকে বাগে আনেন। তবে বিমানটি দিল্লিতে নামার পর অভিযুক্ত ওই যাত্রীর বিরুদ্ধে কোনও পদক্ষেপ না করে, তাঁকে ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ। এরপর ওই মহিলা যাত্রী টাটা গ্রুপের চেয়ারম্যান এন চন্দ্রশেখরনকে অভিযোগ জানিয়ে ইমেল করেন। তারপরই ওই ঘটনা প্রকাশ্যে আসে।

আরও পড়ুন: Military Transport Aircraft: তৈরি হবে নজির, সামরিক পরিবহন বিমান বানানোর কারখানার সূচনা করবেন মোদি

সংশ্লিষ্ট বিমানের মহিলা যাত্রীর আরও অভিযোগ, মত্ত সহযাত্রীর প্রস্রাবে তাঁর ব্যাগ, জুতো এবং পোশাক সব ভিজে যায়। কিন্তু বিমানের কেবিন ক্রুরা অভিযুক্তর বিরুদ্ধে সেভাবে কোনও পদক্ষেপ না করে, চারপাশে জীবাণুনাশক স্প্রে করা হয়।

ওই ঘটনা প্রকাশ্যে আসতেই বিবৃতি জারি করা হয় এয়ার ইন্ডিয়ার তরফে। এয়ার ইন্ডিয়া বিমান কর্তৃপক্ষের তরফে জানানো হয়, তাঁরা বিষয়টি পুলিশকে জানিয়েছেন। পাশাপাশি যে মহিলা যাত্রী অভিযোগ করেছেন, তাঁর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে।