Agra Shocker: নাড়ু গোপালের ভাঙা হাত নিয়ে সটান হাসপাতালে পুরোহিত, কাতর আবেদনে হাত ব্যান্ডেজও করলেন চিকিৎসকরা
Agra Hospital Bandaged Krishna Idol's Broken Arm (Photo: Twitter)

আগ্রা, ১৯ নভেম্বর: সকালে স্নান করাতে গিয়ে মন্দিরের নাড়ু গোপালের (কৃষ্ণ) মূর্তির (Krishna Idol) একটি হাত ভেঙে যায়। সেই হাত জোড়া লাগাতে হাসপাতালে ছুটলেন পুরোহিত। হাসপাতালে সেই সময় উপস্থিত চিকিৎসকদের তিনি গোপালের হাত ব্যান্ডেজ (Bandage) করে দেওয়ার অনুরোধ করেন। অনিচ্ছা থাকলেও পুরোহিতের কাতর আবেদনে শেষপর্যন্ত গোপালের হাত ব্যান্ডেজ করে দেন চিকিৎসকরা। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রা (Agra) জেলা হাসপাতালে।

নাড়ু গোপালের ভাঙা হাত নিয়ে কেঁদে চলা পুরোহিতের একটি ভিডিয়ো সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। হাসপাতালের কর্মীরা জানিয়েছেন, পুরোহিত সকাল ৯টার দিকে জেলা হাসপাতালে পৌঁছান এবং হাসপাতালের কর্মীদের মূর্তির হাত ব্যান্ডেজ করে দেওয়ার অনুরোধ করেন। আরও পড়ুন: Andhra Pradesh: অন্ধ্রের কাড়াপ্পায় হড়পা বান, পুজো দিতে গিয়ে মৃত্যু ৩ জনের, ভেসে গেলেন বহু

লেখ সিং নামের ওই ব্যক্তি গত ৩০ বছর ধরে অর্জুন নগরের খেরিয়া মোদের পাথওয়ারি মন্দিরের পুরোহিতের কাজ করছেন। তিনি বলেন, "আমি যখন সকালে প্রার্থনা করছিলাম এবং প্রভুর মূর্তিকে স্নান করছিলাম, তখন মূর্তিটি হাত থেকে পিছলে পড়ে যায়। মূর্তির একটি হাত ভেঙে যায়। আমি ঈশ্বরের সঙ্গে গভীরভাবে সংযুক্ত। হতাশা থেকেই আমি চিকিৎসার জন্য মূর্তি নিয়ে জেলা হাসপাতালে গিয়েছিলাম। প্রথমে হাসপাতালে কেউ আমার অনুরোধকে গুরুত্ব দেয়নি। আমি ভিতর থেকে ক্রমশ ভেঙে পড়েছিলাম এবং আমার ঈশ্বরের জন্য কাঁদতে শুরু করেছিলাম।"

জেলা হাসপাতালের চিফ মেডিক্যাল সুপারিনটেনডেন্ট অশোক কুমার আগরওয়াল জানিয়েছেন যে এক পুরোহিত মূর্তির ভাঙা হাত নিয়ে এসেছিলেন এবং চিকিৎসা করার জন্য কাঁদছিলেন। পুরোহিতের অনুভূতি ও সন্তুষ্টির কথা বিবেচনা করে মূর্তিটির হাত ব্যান্ডেজ করে দেওয়া হয়।"