Kerala Car Fire: হাসপাতালে ডেলিভারিতে যাওয়ার পথে গাড়িতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু অন্তস্বত্ত্বা ও তার স্বামীর, কান্নুরে মর্মান্তিক ঘটনা
Kannur Car burn. (Photo Credits: ANI/Twitter

কেরলের কান্নুরে মর্মান্তিক ঘটনা। গর্ভযন্ত্রণা তীব্র হওয়ায় গাড়ি চালিয়ে জেলা হাসপাতালে যাচ্চিল দম্পতি। কিন্তু হাসাপাতালে যাওয়ার পথে গাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে মর্মান্তিক মৃত্যু হল স্বামী ও তাঁর অন্তস্বত্ত্বা স্ত্রী-র। গাড়িটি থেকে বিস্ফোরণের শব্দের পর আগুন ধরতে দেখা যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। একটি শিশু সহ মোট চারজন গাড়িটির ভিতর ছিলেন। স্বামী ও তার অন্তস্বত্ত্বা স্ত্রী মারা গেলেও গাড়িটির ভিতর থাকা বাকিরা বেঁচে গিয়েছেন বলে খবর। মৃত দম্পতির নাম প্রাজিত ও রিষা। গাড়ি চালাচ্ছিল প্রাজিত, তার পাশেই বসে ছিল অন্তস্বত্ত্বা স্ত্রী। গাড়িটি আগুন লাগার পর সামনের দরজাটা কিছুতেই খোলা যাচ্ছিল না।

হাসপাতালে গেলেই মহিলার অপারেশনের পর শিশুর পৃথিবীর আলো দেখার অপেক্ষা ছিল। কিন্তু আচমকাতেই তাদের গাড়িতে আগুন লেগে যায়। গাড়ির ভিতরেই অগ্নিদগ্ধ হয়ে মারা যান দম্পতি। গাড়ির লক খোলার অনেক চেষ্টা করলেও তারা পারেননি।

দেখুন ছবিতে

কী করে গাড়িটিতে আগুন লাগল তা নিয়ে সন্দেহ হওয়ার পর পুলিশ তদন্ত শুরু করে। পুলিশ এই গুর্ঘটনা নিয়ে এখনও কিছ জানাতে চায়নি। তদন্ত আরও কিছুটা এগোলে কান্নুরের এই কাণ্ডের পিছনের কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে। অগ্নিদগ্ধ গাড়িতে থাকা দম্পতি ছাড়া বাকিরা হাসপাতালে ভর্তি হলেও বড় কোনও ক্ষতি হয়নি।