Car accident in Mumbai: রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অ্যাম্বুল্যান্সে সজোরে ধাক্কা গাড়ির, মুম্বইয়ে মৃত কমপক্ষে ৫

মুম্বই: বিজয়া দশমীর ভোররাতে মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হল মুম্বইয়ের বান্দ্রা-ওরলি সি লিঙ্ক এলাকার মানুষ। সমুদ্রের ধারে রাস্তায় দাঁড়িয়ে থাকা অ্যাম্বুল্যান্সে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি ধাক্কা মারার ফলে মৃত্যু হল কমপক্ষে ৫ জনের। মর্মান্তিক এই দুর্ঘটনার ফলে এখনও পর্যন্ত ১২ জনের জখম হওয়ার খবর পাওয়া গেছে। প্রত্যক্ষদর্শীরা মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন।

 

এদিকে এই দুর্ঘটনার খবর পাওয়ার পরেই টুইট করে নিহতদের পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দপ্তরের তরফে। দুর্ঘটনায় জখম হওয়া ব্যক্তিদের দ্রুত আরোগ্য কামনাও করা হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ভোর সাড়ে তিনটে নাগাদ বান্দ্রা-ওরলি সমুদ্র সৈকতের ধারে অবস্থিত রাস্তার ধারে একটি অ্যাম্বুল্যান্স দাঁড়িয়ে ছিল। ওই এলাকায় অন্য একটি দুর্ঘটনায় জখম এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল, আচমকা দ্রুত গতিতে একটি গাড়ি এসে ওই অ্যাম্বুল্যান্সটিকে সজোরে ধাক্কা মারে। আর তার ফলেই ঘটে যায় মর্মান্তিক ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ জনের। জখম হন আরও ১২ জন। বর্তমানে তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের কথায়, গাড়িটির গতি অত্যন্ত বেশি ছিল। এর ফলেই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশের আধিকারিকরা পুরো ঘটনাটি খতিয়ে দেখার পাশাপাশি গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা তাও খতিয়ে দেখছেন