Uttar Pradesh: বিয়েবাড়িতে ভয়ানক পরিণতি, ত্রিপল ভেঙে হাই-টেনশন পাওয়ার লাইনে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঝলসে গেলেন ৪জন
ইলেকট্রিক পোল। (প্রতীকী ছবি)

সীতাপুর, ৩০ মে: উত্তরপ্রদেশের সীতাপুরের (Sitapur) এক বিয়েবাড়িতে ভয়ানক দুর্ঘটনা। বিয়েবাড়ির আসরে টাঙানো এক ত্রিপল বাঁধা লোহার রডের সঙ্গে হাই-টেনশন পাওয়ার লাইনের সংস্পর্শে ঘটে গেল মারাত্মক দুর্ঘটনা। বিয়েবাড়িতে অতিথিদের বসার ব্যবস্থার জন্য লোহার রডের ওপর দড়ি দিয়ে টাঙানো হয়েছিল প্লাস্টিক, ত্রিপল। যাতে রোদ, জল থেকে বাঁচা যায়। কিন্তু সেখানে হঠাৎ ঝড় আসে। অনেকেই বিয়েবাড়িতে ঝড় থেকে বাঁচতে সেই ত্রিপলের তলায় আশ্রয় নেন। আরও পড়ুন: COVID-19: মৃতদেহ নিতে অস্বীকার আত্মীয়দের, করোনায় মৃত মাওবাদীর শেষকৃত্য সম্পন্ন করল পুলিশ

প্রবল ঝড়ের আঘাতে লোহার রড সহ ত্রিপল ঠিক পাশের হাই-টেনশন পাওয়ার লাইনে (high-tension line) গিয়ে পড়ে। সঙ্গে সঙ্গে এত পাওয়ার যুক্ত বিদ্যুৎয়ের তার এসে পড়ায় সেই ত্রিপলের ভিতরে থাকা সবাই বিদ্যুৎস্পৃষ্ট (electrocuted) হন। সেই ত্রিপলের ভিতর থাকা সাতজনই আগুনে ঝলসে যান।

ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। মৃত ব্যক্তিরা হলেন মায়ারাম (৫২), রাম আউতার (৩৮) এবং রামচন্দ্র (৪০), বাকি আরেকটি মৃতদেহ আগুনে এমনভাবে ঝলসে গিয়েছে যে তাঁকে শনাক্ত করা সম্ভব হয়নি। সেই ত্রিপলের ভিতর থাকা বাকি তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।