Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ২৪,৮৮২ জন, একই সময়ে মৃত্যু ১৪০ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ১৩ মার্চ: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন ২৪ হাজার ৮৮২ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ১৪০ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৯ হাজার ৯৫৭ জন। দেশে মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ১৩ লাখ ৩৩ হাজার ৭২৮। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ২ লাখ ২ হাজার ২২ জনের। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ৯ লাখ ৭৩ হাজার ২৬০ জন। করোনায় মৃত্যু হয়েছে ১ লাখ ৫৮ হাজার ৪৪৬ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union health ministry)।

কেন্দ্রীয় সরকার জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ২ কোটি ৮২ লাখ ১৮ হাজার ৪৫৭ জনকে করোনা ভ্যাকসিন দেওয়া হয়েছে। তার মধ্যে গতকাল ২০ লাখ ৬৩ হাজার ৫৩৭ জন ভ্যাকসিন নিয়েছেন। আরও পড়ুন: AICTE On Engineering Course: দ্বাদশ শ্রেণির পাঠক্রমে গণিত, পদার্থবিদ্যা, রসায়ন ছাড়াই পড়তে পারেন ইঞ্জিনিয়ারিং; কীভাবে?

এদিকে বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ২৬ লাখ। শনিবার সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ কোটি ৯৬ লাখ ৫ হাজার ৫৮১ জন এবং মৃত্যু হয়েছে ২৬ লাখ ৫১ হাজার ৬৪০ জনের। সুস্থ হয়েছেন ৯ কোটি ৬২ লাখ ৫৩ হাজার ৬১৮ জন।