Bundi Bus Accident: রাজস্থা্নে বরযাত্রী বোঝাই বাস পড়ল নদীতে, এখন পর্যন্ত মৃত ২৪
নদীতে পড়ে দুর্ঘটনাগ্রস্ত বাস (Photo Credit: ANI)

বুন্দি, ২৬ ফেব্রুয়ারি: ফের ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস। এবার ঘটনাস্থল রাজস্থানের বুন্দি। এই ঘটনায় এখনও পর্যন্ত ২৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে ছিল বরযাত্রীরা। হবু বরের বন্ধু বান্ধব আত্মীয় স্বজন নিয়ে বাসটি বিয়েবাড়ির উদ্দেশে রওনা দিয়েছিল। পথেই সেতুতে ধাক্কা মেরে বাসটি নদীতে পড়ে যায়। বুধবার সকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজস্থানের সওয়াইমাধোপুর জেলার বুন্দি (Boondi) এলাকার পাপড়ি গাঁওয়ের কাছে। যাত্রীদের আর্তনাদে স্থানীয়রা প্রথমে উদ্ধারে হাত লাগায়, পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছেছে স্থানীয় পুলিশ ও প্রশাসনের কর্তাব্যক্তিরা। শুরু হয়েছে উদ্ধারকাজ। আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হচ্ছে। কীকরে বাস দুর্ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়।

কেউ কেউ বলছেন, চালক হয়তো ঘুমিয়ে পড়েছিলেন। কারোর দাবি গাড়ির গতিবেগ হয়তো তীব্র ছিল, তাই নিয়ন্ত্রণ হারিয়ে বাস ধাক্কা মারে সেতুর রেলিংয়ে, তারপর রেলিং ভেঙে সোজা নদীতে গিয়ে পড়ে। তবে ঠিক কীকারণে দুর্গটনা ঘটেছে তা এখনও স্পষ্ট নয়। দিন ছয়েক আগেই তামিলনাড়ুতে কেরালা স্টেট কর্পোরেশনের বাস মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে। ভয়াবহ পথদুর্ঘটনা ঘটল তামিলনাড়ুর তিরুপুর জেলার অবিনাশি শহর লাগোয়া রাজ্যসড়কে (Tamil Nadu Accident)। একটি যাত্রীবাহী বাস ও লরির মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৯জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ১৪ জন পুরুষ ও ৫ জন মহিলা। দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন জেলার ডেপুটি তহশিলদার। দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে এখনও উদ্ধারকাজ চলছে। পুলিশ মনে করছে বেলা বাড়লে মৃতের সংখ্যাও বাড়বে। কেরালা স্টেট রোড পরিবহন দপ্তরের সাদা রঙের বাসটি একেবারে দুর্ঘটনার অভিঘাতে দুমড়ে মুচড়ে গিয়েছে। চালকের আসনটা যে কোথায় ছিল তা বোঝাই যাচ্ছে না। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে কর্ণাটকের বেঙ্গালুরু থেকে যাত্রী নিয়ে কেরালার এর্নাকুলামে যাচ্ছিল বাসটি। আরও পড়ুন-Delhi Police Head Constable Rattan Lal’s Family Protests In Rajasthan: শহিদের মর্যাদা না দিলে শেষকৃত্য হবে না, পথে নামল দিল্লি পুলিশের হেড কনস্টেবল রতন লালের পরিবার

পুলিশ জানিয়েছে, দেহগুলি উদ্ধার করে তিরুপুর সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। সাতসকালে এমন মর্মান্তিক দুর্ঘটনার খবরে অবিনাশি শহরে বাড়ছে ভিড়। দুর্ঘটনাগ্রস্ত বাসটির যাত্রীদের পরিবার পরিজনরা ঘটনাস্থলে পৌঁছেছেন। শুরু হয়েছে খোঁজখবর। পরিজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে।