2 Criminals Encountered By Delhi Police: ভোররাতে দিল্লি পুলিশের স্পেশাল সেলের এনকাউন্টারে খতম দুই দুষ্কৃতী
Photo Source: ANI

নয়াদিল্লি, ১৭ ফেব্রুয়ারি: দিল্লিতে ভোররাতে পুলিশের (Delhi Police Special Cell) এনকাউন্টারে (Delhi Police encountered) খতম ২ দুষ্কৃতী। দিল্লির রোহিনি এলাকার প্রহ্লাদপুরে (Prahladpur) ঘটনাটি ঘটে। সোমবার ভোট ৫টায় গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় দিল্লি পুলিশের স্পেশাল সেল। দুষ্কৃতীদের গোপন ডেরায় হানা দেয় পুলিশ। টের পেতেই ঘটনাস্থল ছেড়ে পালাতে যায় ওই দুই দুষ্কৃতি। দু'পক্ষের লড়াই শেষে পুলিশের গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে তারা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদেরকে মৃত বলে ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ।

দিল্লি পুলিশের স্পেশাল সেল সূত্রে খবর, একাধিক মামলায় দীর্ঘদিন ধরেই পুলিশের মোস্ট ওয়ান্টেডের তালিকায় নাম ছিল এই দুই দুষ্কৃতীর। মৃত দু'জনের ছিল দাগী আসামি। খুন-সহ একাধিক মামলায় তাদের নাম জড়িয়েছিল। মৃত দুই দুষ্কৃতীর নাম রাজা কুরেশি এবং রমেশ বাহাদুর। আরও পড়ুন: Nirbhaya Rape and Murder Case: সোমবারের শুনানিতে মেয়ের ধর্ষক খুনিদের ফাঁসির সাজা হবে, আশায় বুক বাঁধছেন নির্ভয়ার মা 

সোমবার ভোর ৫টা নাগাদ ঘটনাটি ঘটে। গুলি বিনিময়ের শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। পুলিশের চোখে ধুলো দিয়ে এলাকা থেকে পালানোর চেষ্টা করে দুই দুষ্কৃতী। এরপরই শুরু হয় গুলির লড়াই। পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে তারা। আত্মসমপর্ণের নির্দেশ দিলেও তারা শোনেনি বলে জানায় দিল্লি পুলিশের স্পেশাল সেল। এরপরই পুলিশের পাল্টা গুলিতে মাটিতে লুটিয়ে পড়ে দুই দুষ্কৃতীর রক্তাক্ত দেহ। তাদেরকে উদ্ধার করে স্থানাীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা ওই দু'জনকেই মৃত বলে ঘোষণা করে।