Boy Stole Liquor From Police Storeroom: পুলিশের স্টোররুম থেকে ১ লাখ ৭০ হাজার টাকার মদ চুরি, অভিযুক্ত ১৩ বছরের কিশোর
Liquor (Pixabay)

জামনগর, ৩ জুলাই: পুলিশের স্টোররুম (Police Storeroom) থেকে ১ লাখ ৭০ হাজার টাকার মদ (WIne) চুরি করল ১৩ বছরের এক কিশোর। আর সেকথা জানতে পেরে অবাক হয়ে গিয়েছে পুলিশই। ঘটনাটি ঘটেছে গুজরাতের জামনগর (Jamnagar) থানায়। পুলিশ জানিয়েছে, ওই কিশোর পুলিশ কোয়ার্টারেই বসবাস করে। স্টোররুম থেকে গত ৩ মাসে সে ১ লাখ ৭০ হাজার টাকার মদ চুরি করেছে। অবশেষে শনিবার ধরা পড়ে যাওয়াতে ওই কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

সদর দফতরে কর্তব্যরত হোম গার্ড মোহিত মেহতা শনিবার ছেলেটিকে পেছন দিক থেকে স্টোররুমে ঢুকতে দেখেন। কয়েক মিনিট পর দেখা যায় ছেলেটা হাতে কিছু একটা নিয়ে বেরিয়ে আসছে। পরীক্ষা করে তিনি দেখতে পান যে নাবালকের কাছে একটি প্রিমিয়াম বিয়ারের দু’টি বোতল রয়েছে। তাকে বি-ডিভিশন থানায় নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে জ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে কিশোর পুলিশকে জানিয়েছে যে গত এপ্রিলেই প্রথম সে স্টোররুমে ঢুকেছিল, তারপর থেকে বাজেয়াপ্ত করা মদ চুরি করছিল। আরও পড়ুন: LeT Terrorists Apprehended By Villagers: আগ্নেয়াস্ত্র-সহ ২ লস্কর জঙ্গিকে পাকড়াও করল কাশ্মীরের গ্রামবাসীরা, পুরস্কার ঘোষণা পুলিশের

পরে, সরকারি সাক্ষীদের নিয়ে পুলিশের একটি দল অভিযুক্তের সরকারি কোয়ার্টারে হানা দেয়। যেখান থেকে পুলিশ ২৯ বোতল প্রিমিয়াম হুইস্কি উদ্ধার করে। ২ জুলাই পর্যন্ত ওই কিশোর ৩১৭ বোতল বিদেশি মদ এবং ৭ টিন প্রিমিয়াম বিয়ার চুরি করেছিল। যার মোট বাজার মূল্য ১ লাখ ৭০ হাজার টাকা।

নাবালককে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে চুরি, অনুপ্রবেশ, অপরাধ করার অভিপ্রায়ে বাড়িতে ঢোকা-সহ ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়েছে।