Pathaan: এবার উইকএন্ডেও কমল পাঠানের টিকিটের দাম, জানুন কত খরচ হবে শাহরুখের সবচেয়ে বড় হিট সিনেমা দেখতে

তিন সপ্তাহ হয়ে গেল। গত ২৫ ডিসেম্বর বক্স অফিসে সুনামি তুলে মুক্তি পেয়েছিল শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামের স্পাই থ্রিলার 'পাঠান'। রিলিজের পর ২২-২৩ দিন হয়ে গেল, তবু বক্স অফিসে এখনও পাঠান-এর ঝড় অব্যাহত। প্রথম বলিউড ছবি হিসেবে ভারতে ৫০০ কোটি টাকার ব্যবসা গড়েও পাঠান কিন্তু থেমে থাকছে না। শাহরুখ খানের এই সিনেমার প্রযোজক সংস্থা যশরাজ ফিল্মস ঘোষণা করল, আগামিকাল, শনি ও পরশু রবিবার পাঠানের টিকিটের দাম কমছে। পিভিআর, আইনক্স, সিনেপোলিস সহ দেশের মাল্টিপ্লেক্সগুলিতে মাত্র ২০০ টাকায় পাঠান দেখতে পাওয়া যাবে। সবাই যাতে সিনেমা হলে বসে পাঠান দেখতে পারেন তার জন্যই এই ব্যবস্থা করা হল বলে যশরাজ ফিল্মসের পক্ষ থেকে বলা হয়েছে।

এর আগে পাঠান-এর দ্বিতীয় সপ্তাহে ন্যাশনাল চেন বা মাল্টিপ্লেক্সে উইকডেজে কমানো হয়েছিল টিকিটের দাম। এবার উইকএন্ডেও কমল টিকিটের দাম। আরও পড়ুন-বসিরহাটে মিকার গানে সে কী নাচ নুসরতের, দেখুন ভিডিয়ো

দেখুন টুইট

নিশ্চিতভাবেই এটা প্রযোজক সংস্থার একটা মার্কেটিং স্ট্র্যাটেজি বা ব্যবসায়িক পন্থা। এর ফলে যেমন নতুন করে অনেকে পাঠান দেখতে আগ্রহ প্রকাশ করবেন, তেমনই যারা একবার হলে গিয়ে দেখে ফেলেছেন, তারা আবার দেখতে যাবেন। দেশ, বিদেশ মিলিয়ে পাঠান বক্স অফিসে মোট হাজার কোটি টাকার মাইলস্টোনের মুখে দাঁড়িয়ে আছে। চতুর্থ সপ্তাহে পাঠান যদি অন্তত সাধারণ ব্যবসা করতে পারে, তাহলে কেজিএফ-টু, বাহুবলী টু, আরআরআর-এর রেকর্ডও ভেঙে দিতে পারবে পাঠান।

পাঠানকে টেক্কা দিতে এবার এসেছে কার্তিক আরিয়ানের শেহজাদা ও হলিউডের অ্যান্টম্যান। যদিও কিং খানের পাঠান-এর কাছে এখনও ফিকে দেখাচ্ছে কার্তিকের শেহজাদা-কে।