World Government Summit 2024: ফের প্রখর বুদ্ধির পরিচয় শাহরুখের, আলোচনায় উঠে এল কিং খানের ২ ঘন্টা স্নানের কাহিনী

ফের নিজের প্রখর বুদ্ধির পরিচয় দিলেন শাহরুখ খান। দুবাইতে ওয়ার্ল্ড গভর্নমেন্ট সামিট ২০২৪-এ (World Government Summit 2024 in Dubai) উপস্থিত ছিলেন কিং খান। সেখানে কথোপকথন-সেশনের জন্য তিনি উপস্থিত ছিলেন 'টাইমলেস সাকসেস: কনভার্সেশন উইথ শাহরুখ খান' (Timeless Success: A Conversation with Shah Rukh Khan)-এ। ভাইরাল হচ্ছে সেই কথোপকথন অনুষ্ঠানের একটি ভিডিও। তাতে নিজের দুই ঘণ্টার স্নানের প্রক্রিয়া নিয়ে আলোচনা করতে দেখা যায় শাহরুখ খানকে।

ভিডিওতে শাহরুখ খান বলেন, কোনও চলচ্চিত্র মুক্তির আগে তিনি নিজেকে পরিষ্কার করার জন্য 'দুই ঘন্টা স্নান' করেন। সাক্ষাৎকারকারী আরও জানতে চাইলে হাস্যকর ভঙ্গিতে শাহরুখ খান বলেন, "আমি আপনাকে আমার গোপন কথা বলবো না, আপনি এসে আমার সঙ্গে স্নান করে দেখতে পারেন"। শাহরুখ খানের এই মজাদার মন্তব্য দর্শকদের মুখ বন্ধ করে দেয়।

শাহরুখ খান সবসময় তাঁর অতুলনীয় বুদ্ধির জন্য বিখ্যাত। ভারতীয় সিনেমায় তাঁর স্থায়ী উত্তরাধিকার প্রায় তিন দশক ধরে, যা তাঁকে বিশ্বমঞ্চে ভারতীয় শ্রেষ্ঠত্বের উপযুক্ত প্রতিনিধি করে তুলেছে। শাহরুখ খান একমাত্র ভারতীয় অভিনেতা যাকে আমন্ত্রণ জানানো হয় ওয়ার্ল্ড গভর্নমেন্ট সামিটে।