Salman Khan's Radhe Trailer : দিশার সঙ্গে লিপলক থেকে রণদীপের টক্কর, অ্যাকশনে ভরপুর সলমনের 'রাধে'
রাধে-তে সলমন খান

মুম্বই, ২২ এপ্রিল : মুক্তি পেল 'রাধের'  ( Radhe ) ট্রেলার। যেখানে সেই চির পরিচিত ঢংয়ে দেখা মিলল সলমন খানের। 'রাধে- মোস্ট ওয়ান্টেড ভাই' বলে সলমন যখন সামনে আসেন, তখন তাঁর সঙ্গে 'ওয়ান্টেড' কিংবা 'রেস থ্রি'-এর অনেকটাই মিল খুঁজে পাবেন। কিংবা 'কিক'-এর সলমন খানকেও অনেকটা খুঁজে পাবেন 'রাধে'-তে।

পরিচালক প্রভু দেবার এই ছবিতে ফিরে এসেছে সলমন খান (Salman Khan) এবং রণদীপ হুডার (Randeep Hooda) 'কিক'-এর সেই পুরনো জুটি। যেখানে ইঁদূর, বেড়ালের দৌড় অর্থাত, অপরাধীকে খুঁজতে পুলিশ যে কী কী করতে পারে, তা দেখানো হয়েছে। কিক, ওয়ান্টেড-এর মতো এই ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজ কিংবা আয়েশা টাকিয়ার পরিবর্তে দেখা মিলেছে দিশা পাটানির (Disha Patani)। যেখানে সলমন এবং দিশার চুম্বনের ছবিও দেখা যাচ্ছে।

আরও পড়ুন :  Kangana Ranaut : 'তৃতীয় সন্তান হলে পুরে দেওয়া হোক জেলে', বিস্ফোরক কঙ্গনা

দেখুন ট্রেলার...

প্রসঙ্গত এই প্রথম সলমনকে কোনও নায়িকার ঠোঁটে প্রকাশ্যে চুম্বন করতে দেখা গেল। যদিও তা মাত্র ১-২ সেকেন্ডের জন্যই। তাও রাধে-তে যে সলমন খান 'কিসিং ট্যাবু' ভাঙলেন, তা বেশ স্পষ্ট।

এদিকে রাধে-তে সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে, তাঁর স্বপ্ন পূরণ হয়েছে বলে আগেই মন্তব্য করেন দিশা। বলিউডে কেরিয়ার শুরুর পর থেকে রাধে যে দিশার জীবনের সবচেয়ে বড় ব্রেক, তা বেশ স্পষ্ট।