Aishwarya Rai, Abhishek Bachchan : কাছে নেই অভিষেক, দূর থেকেই প্রিয় মানুষকে দেখলেন ঐশ্বর্য
ভালবাসার শুভেচ্ছা

মুম্বই, ২১ এপ্রিল: অভিষেক বচ্চনের সঙ্গে কাটিয়ে দিলেন টানা ১৪ বছর। ২০ এপ্রিল ছিল ঐশ্বর্য, অভিষেকের বিবাহবার্ষিকী। সেই উপলক্ষ্যে বুধবার ছবি শেয়ার করেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বুধবার ছবি শেয়ার করে রাই।

যেখানে ঐশ্বর্য, অভিষেকের (Abhishek Bachchan) বিবাহ বার্ষিকীতে দেখা যায় ফুলের সাজে সাজানো ঘর। যে ঘরে বসে অভিষেকের সঙ্গে কথা বলতে দেখা যায় রাই এবং আরাধ্যাকে। ঐশ্বর্য এবং অভিষেকের বিবাহবার্ষিকীতে সেই ভালবাসার ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। বিবাহ বার্ষিকীতে দুজনে দূরে রয়েছেন বলেই ঐশ্বর্য, অভিষেক একে অপরে সঙ্গে ভিডিয়ো কলের মাধ্যমে কথা বলেন বলেই মনে করছেন দুই তারকার অনুরাগীরা।

 

 

View this post on Instagram

 

আরও পড়ুন : Bipasha Basu on COVID 19 : 'ওঁদের সাহায্য করুন', করোনাকালে চিকিৎসকের ভিডিয়ো শেয়ার করে অনুরোধ বিপাশার

২০২০ সালে করোনায় আক্রান্ত হন ঐশ্বর্য এবং অভিষেক। অমিতাভের পর যখন বচ্চন পরিবারের আরও ৩ জনের কোভিডে (COVID 19) আক্রান্ত হওয়ার খবর ছড়ায়, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। যদিও অভিষেকের শারীরিক অবস্থার বেশ কিছুটা অবনতি হলেও, মৃদু উপসর্গ দেখা যায় ঐশ্বর্যর শরীরে। ফলে মাত্র কয়েকদিন হাসপাতালে (Hospital) ভর্তি থাকার পর সুস্থ হয়ে বাড়িতে ফেরেন ঐশ্বর্য। তারপর থেকে অভিষেক সিনেমা এবং ওয়েব সিরিজের শ্যুট শুরু করলেও, ক্যামেরার সামনে আসতে দেখা যায়নি রাইকে।