Savita Bajaj: দীর্ঘ রোগভোগে বন্ধ অভিনয়, অর্থকষ্টে বর্ষীয়ান অভিনেত্রী সবিতা বাজাজ
সবিতা বাজাজ, ছবি ট্যুইটার

 মুম্বই, ১৪ জুলাই:  শগুফতা আলির পর সবিতা বাজাজ। ৭৯ বছর বয়সী অভিনেত্রী এবার সাহায্যের জন্য হাত পাতছেন। বয়স বেড়েছে, সেই সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে তাঁর অসুস্থতা। সেই কারণে তিনি কোনও কাজ করতে পারেন না। ফলে দিনের পর দিন ধরে বেড়ে চলা অসুস্থতার জেরে, চিকিৎসার খরচ কীভাবে সামলাবেন, তা বুঝতে পারছেন না সবিতা বাজাজ।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন সবিতা (Savita Bajaj)।  সেখানে তিনি জানান, দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ।  তার উপর চলতি বছরের এপ্রিলে করোনায় (Corona) আক্রান্ত হয়ে ২২ দিন হাসপাতালে কাটান।  ফলে তাঁর শ্বাসের কষ্ট বেড়েই চলেছে দিনের পর দিন ধরে। যার জেরে তিনি কোনও ধরনের কাজ করতে পারছেন না।

দীর্ঘ জীবনে অভিনয়ের জেরে তাঁর যে সঞ্চয় ছিল, তা চিকিৎসার বিল মেটাতে মেটাতেই শেষ হয়ে গিয়েছে।  ফলে সিনটা (CINTAA) এবং এবং রাইটার্স অ্যাসোসিয়েশনের কাছে আবেদন করেছেন সাহায্যের জন্য।  রাইটার্স অ্যাসোসিয়েশনের তরফে তাঁকে একবার ১ লক্ষ দিয়ে সাহায্য করা হয়।  অন্যদিকে সিনটা তাঁকে ৫০ হাজার দিয়ে সাহায্য করে।  তবে বর্তমানে যে পরিস্থিতির মধ্যে দিয়ে তিনি যাচ্ছেন, তাতে চিকিৎসার খরচ কীভাবে মেটাবেন, তা বুঝে উঠতে পারছেন না বলে জানান সবিতা বাজাজ।

আরও পড়ুন: Soha Ali Khan: সাতসকালে কুণালের সঙ্গে ইনায়ার নাচ, ধরে ফেললেন সোহা

প্রসঙ্গত নিশান্ত, নাজরানা, বেটা হো তো অ্যায়সার মতো প্রায় ৫০টি সিনেমায় অভিনয় করেন সবিতা বাজাজ।  পাশাপাশি নুক্কড, মায়কা, কবজ-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকেও দেখা যায় তাঁকে।