সেনা জওয়ানদের জন্য নিজে হাতে রুটি বানাচ্ছেন ভিকি কৌশল, ছবি ভাইরাল
রুটি করছেন অভিনেতা ভিকি কৌশল(Photo Credit: Instagram)

মুম্বই, ২ আগস্ট: ভিকি কৌশল, এই নামটা মনে এলেই চোখে ভাসে সার্জিক্যাল স্ট্রাইকের দৃশ্য। হ্যাঁ ঠিকই ধরেছেন জনপ্রিয় হিন্দি সিনেমা ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর কথাই বলছি। মাস ছয়েক আগে মুক্তি পাওয়া এই ছবি অভিনেতা ভিকি কৌশলকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে। দেশপ্রেম ও সেনাবাহিনীর তাঁর ভালবাসা এই সিনেমায় দর্শকরা প্রতি মুহূর্তে অনুভব করেছেন। এবার রিল লাইফ ছেড়ে রিয়েল লাইফে ভালবাসার প্রমাণ দিলেন ভিকি কৌশল। সেনাদের জন্য নিজের হাতেই বানালেন রুটি। আরও পড়ুন-কাশ্মীর সমস্যা সমাধানের জন্য ভারত পাকিস্তানই যথেষ্ট, তৃতীয় পক্ষের দরকার নেই

‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইকে’র মুক্তির পর ছমাস কেটে গেলেও ভারতীয় সেনার প্রতি তাঁর ভালবাসা এক ইঞ্চিও কমেনি। অভিনেতার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই তা ভালমতো উপলব্ধি করতে পারবেন। রুটি করছেন ভিকি কৌশল, যেখানে সেখানে নয় একেবারে সেনাবাহিনীর রান্নাঘরে। সেনা জওয়ানদের খাবার নিজে হাতে বানাচ্ছেন তিনি। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। কিছুক্ষণের মধ্যে শেয়ার লাইকের ঝড়ে ভাইরাল হয়ে গিয়েছে সেই পোস্ট। কিছুদিন আগেই অরুণাচল প্রদেশের তাওয়াংয়ের সেনা ঘাঁটিতে যান ভিকি। সেখানে পৌঁছেই তিনি সেনাবাহিনীর জওয়ানদের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন। তারপর সেখান থেকে ফিরে এসেছেন তাও কয়েকটা দিন কেটে গিয়েছে। তবে তাওয়াংয়ের মধুর স্মৃতি তিনি যে শুধু বুকে করে নয় ছবিতেও ধরে এনেছেন, এবার তারই প্রমাণ দিলেন। বৃহস্পতিবার আরও দু-তিনটি ছবি পোস্ট করেছেন ভিকি। সেই ছবিতে অভিনেতাকে রুটি তৈরি করতে দেখা গিয়েছে। নিজের রুটি তৈরির সেই ছবিগুলি ইনস্টাগ্রাম থেকে পোস্ট করে এই অভিনেতা ভিকি কৌশল লিখেছেন, ‘প্রথমবার আমি রুটি বানলাম। সেনাবাহিনীর জন্য এটা করতে পেরে গর্বিত বোধ করছি।’ ছবিগুলি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ছ’লক্ষেরও বেশি লাইক পড়েছে।

 

View this post on Instagram

 

The first ever roti I made... glad it was for the army.

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on

তাওয়াংয়ের ভারতীয় সেনা ঘাঁটিতে গিয়ে তিনি কেন রুটি করতে গেলেন তার বিশদ ব্যাখ্যা দেননি। তবে পাঠকরা এই ছবির সঙ্গে সম্প্রতি টেলিভিশনের একটি বিজ্ঞাপনকে মেলাতে পারবেন আশাকরি। যেখানে খিলাড়ি বয় অক্ষয় কুমার সেনা জওয়ানদের জন্য খাবার তৈরি করছেন। সেই বিজ্ঞাপনটি এরমধ্যেই হিট করে গিয়েছে। তেল প্রস্তুতকার সংস্থার ব্যবসা বেড়েছে। সংশ্লিষ্ট স্লটের টিআরপি-ও হাই। বলা বাহুল্য, ভারতীয় সেনার প্রতি বলিউডের আক্কির ভালবাসাও নেহাত কম নয়। সময় সুযোগ পেলেই ভারতীয় সেনার জন্য কিছু না কিছু তিনি করেই থাকেন।