Urfi Javed: 'কোনও মুসলিমকে বিয়ে করব না', বললেন বিগ বসের উরফি জাভেদ
Urfi Javed (Photo Credit: Instagram)

মুম্বই, ২৩ ডিসেম্বর: বিয়ে করবেন না কোনও মুসলিমকে (Muslim)। তিনি নিজে মুসলিম ধর্মাবলম্বী হলেও, ভবিষ্যতে কোনও মুসলিমকে বিয়ে করবেন না। এবার এমনই বিতর্কিত মন্তব্য করেলন বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ। বিগ বসের ঘর থেকে বেরনোর পর থেকে একের পর এক বিতর্কে জড়ান উরফি। যার বেশিরভাগ ক্ষেত্রেই পোশাক নিয়ে বিতর্কে জড়ান বিগ বস ওটিটি-র এই প্রাক্তন প্রতিযোগী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন উরফি (Urfi Javed)। সেখানে তিনি বলেন, তাঁর বাবা একজন রক্ষণশীল মানুষ ছিলেন। তাঁর যখন ১৭ বছর বয়স, সেই সময়  তাঁদের ছেড়ে চলে যান বাবা।  উরফির মা একা হাতে তাঁদের সব ভাইবোনদের বড় করে তোলেন বলে জানান অভিনেত্রী। তাঁর মাও এক ধর্মপ্রাণ মহিলা কিন্তু তাঁদের ভাইবোনদের উপর কখনও  জোর করে ধর্ম চাপিয়ে দেওয়ার চেষ্টা করেননি। তাঁর ভাইবোনরাও প্রত্যেকে ইসলাম মেনে চলেন কিন্তু তাঁকে কখনও জোর করেননি। এমনই হওয়া উচিত।  কখনও নিজের ধর্ম জোর করে স্ত্রী বা সন্তানদের উপর চাপিয়ে দেওয়া সঠিক নয় বলে মত প্রকাশ করেন উরফি জাভেদ।

 

 

View this post on Instagram

 

উরফির কথায়, ধর্মাচারণ সব সময় মন থেকে আসা উচিত।  না হলে আল্লা বা যিনি ধর্মাচারণ করছেন, কেউ খুশি হন না বলে মন্তব্য করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী।  এসেবর পাশপাশি উরফি আরও বলেন, তিনি ভগবত গীতা পড়ছেন।  ধর্মের উর্দ্ধে উঠে গীতা থেকে কী কী আহরণ করা যায়, তা জানার চেষ্টা করছেন বলেও জানান উরফি।

আরও পড়ুন:  Nusrat Jahan: 'লভ লাইফে' বোল্ড সিদ্ধান্ত তাঁর ব্যক্তিগত বিষয, সামলোচকদের ধুয়ে দিলেন নুসরত

বিগ বস ওটিটির (Bigg Boss)প্রাক্তন প্রতিযোগী বলেন, তাঁর ভিডিয়ো কিংবা ছবিতে সবচেয়ে বেশি কটাক্ষ করেন মুসলিমরা। তিনি ইসলামকে প্রতিচ্ছবিকে কালিমালিপ্ত করছেন বলে অনেকে মন্তব্য করেন।  ইসলামে কেন মেয়েদের স্বাধীনতায় সব সময় হস্তক্ষেপ করা হবে বলে প্রশ্ন তোলেন উরফি। সেই কারণে তিনি কোনও মুসলিমকে বিয়ে করবেন না।  ইসলামের পাশাপাশি তিনি কোনও ধর্মেই বিশ্বাসী নন। তাই তিনি কার প্রেমে পড়লেন বা কাকে বিয়ে করলেন, তা নিয়ে মাথা ব্যথাও নেই বলে মন্তব্য করেন উরফি জাভেদ।