সোনাক্ষী সিনহা-র মুম্বইয়ের বাড়িতে পুলিশের হানা, জানেন শত্রুঘ্নের মেয়ের বিরুদ্ধে কী কারণে দায়ের হল প্রতারণার মামলা
সোনাক্ষী সিনহা। (File Photo: IANS)

মুম্বই, ১২ জুলাই: সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)-র বিরুদ্ধে গুরুতর অভিযোগ। আর সেই অভিযোগের তদন্তেই একেবার দাবাঙ গার্লের মুম্বইয়ের বাড়িতে হানা দিতে চলে উত্তরপ্রদেশ পুলিশ। তবে সেই সময় সোনাক্ষী বাড়িতে না থাকায় ফিরতে হল পুলিশকে। সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার মামলাও দায়ের করেছে ইউপি পুলিশ।

কাটঘর পুলিশ স্টেশনে শত্রুঘ্ন সিনহা-র বলিউড নায়িকা কন্যার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬ ধারায় প্রতারনার মামলাও নথিভুক্ত করা হয়েছে। কিন্তু কেন জানেন!

দিল্লিতে এক অনুষ্ঠানে স্টেজ পারফমের জন্য সোনাক্ষী ২৪ লক্ষ টাকা নিয়েছিলেন। কিন্তু অর্থ নেওয়ার পর সোনাক্ষী আয়োজকদের সঙ্গে কোনও যোগাযোগ করেননি, অনুষ্ঠানেও উপস্থিত থাকেননি। এই অনুষ্ঠান মঞ্চটি ছিল উত্তরপ্রদেশের মোরাদাবাদ পুলিশের অধীনে। তাই আয়োজকদের অভিযোগ খতিয়ে দেখার পর ইউপি পুলিশ মুম্বইয়ে সোনাক্ষীর মুম্বইয়ের বাড়িতে যায়। মুম্বইয়ের স্থানীয় মিডিয়ায় প্রকাশ, সোনাক্ষী গতকাল বাড়িতে না থাকায়, আজ শুক্রবার ফের তার বাড়িতে যাবে ইউপি পুলিশ।

সোনাক্ষীর মুখপাত্র জানিয়েছেন,'' অভিনেত্রীর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ একেবারেই ভিত্তিহীন। সোনাক্ষী বরাবরই নিজের কাজ আর দায়িত্ব সম্পর্কে ওয়াকিবহাল। কারও সঙ্গে ও কখনই প্রতারণা করেনি। টাকা নিয়ে অনুষ্ঠানে না যাওয়ার কোনও ঘটনা ঘটেনি। তবে তদন্তে তারা সহায়তা করবেন।''সোনাক্ষী এখন ব্যস্ত তাঁর আসন্ন সিনেমা খানদানি শাফাখানা (Khandaani Shafakhana)-র প্রচারে। তাঁরপর সোনাক্ষীকে দেখা যাবে মিশন মঙ্গল ও দাবাঙ থ্রি-র মত দুটি বড় প্রজেক্টে।