Nusrat Jahan: সম্পর্কের বাঁধন প্রকাশ্যে আনলেন নুসরত? যশের জন্মদিনে 'হাসব্যান্ড, ড্যাডি' বলে ভালবাসা
Nusrat Jahan, Yash Dasgupta (Photo Credit: Nusrat Jahan/Instagram)

কলকাতা, ১১ অক্টোবর: এবার ৩৬-এ পড়লেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। রবিবার ছিল যশের জন্মদিন। সেই উপলক্ষ্যে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে ছবি শেয়ার করে যশকে ভালবাসা জানান নুসরত জাহান। যেখানে শুভ জন্মদিন 'হাসব্যান্ড', 'ড্যাডি' বলে কেকের কারুকাজে উল্লেখ করতে দেখা যায় নুসরত জাহানকে (Nusrat Jahan)।

দেখুন যশের জন্মদিনের কেকের সেই ছবি...

জন্মদিনে যশ, নুসরত একসঙ্গে...

যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের বিয়ে হয়েছে কি না, তা নিয়ে বিভিন্ন মহলে জল্পনা ছড়ায়। সেই জল্পনায় ঘৃতাহুতি পড়ে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ পেতে। যা নিয়ে বিস্তর কটাক্ষের মুখে পড়তে হয় তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রীকে। তবে হাজারো কটাক্ষের মুখে পড়েও নুসরত, যশ যে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলতে রাজি নন, তা স্পষ্ট করে দেন বারবার।

আরও পড়ুন: Earthquake: বড়সড় কম্পন, ফের ৬.১ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠল হাওয়াই দ্বীপপুঞ্জ

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হয়ে সমালোচকদের কার্যত জোরাল জবাব দেন নুসরত জাহান। ঈশান (Yishan J Dasgupta)তাঁর এবং যশের বিবাহবহির্ভূত সম্পর্কের সন্তান বলে মনে করেন অনেকে। তবে কেউ যদি ওই ধরনের কোনও চিন্তাভাবনা মনে পোষণ করেন,তাহলে তাঁদের কিছু করার নেই। পাশাপাশি যশ এবং তিনি যদি কোনও সমালোচনার জবাব না দিয়ে চুপ থাকতে পছন্দ করেন, তার মানে এই নয় যে যাঁর যা ইচ্ছা তাই মন্তব্য করবেন তাঁদের সম্পর্ক নিয়ে।

প্রসঙ্গত বিশ্বকর্মা পুজোর দিন নুসরত জাহানকে সিঁথিতে সিঁদূর পরতে দেখা যায়। ওইদিন থেকেই যশের সঙ্গে তাঁর সম্পর্ক এবং বিয়ে নিয়ে জল্পনা আরও জোরদার হয়।