Swastika Mukherjee Shares Dance Video With Sushant Singh Rajput: সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নাচ স্বস্তিকা মুখার্জির, ভাইরাল ডান্স ভিডিও
Sushant Singh Rajput with ‘Detective Byomkesh Bakshy’ Co-Star Swastika Mukherjee (Photo Credits: Instagram)

সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের পর থেকেই অভিনেতার একাধিক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি সুশান্তের সঙ্গে পুরনো একটি নাচের ভিডিও পোস্ট করেন। মুহূর্তের মধ্যেই সেটিও ভাইরাল। স্বস্তিকা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন ভিডিওটি। শাহরুখ খানের ছবির "রাজু বান গ্যায়া জেন্টলম্যান" গানে স্বস্তিকার সঙ্গে সুশান্তের অসাধারণ ডান্স মুভ আরও একবার মন জয় করে নেয় সুশান্ত-প্রেমীদের।

ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সীতে একসঙ্গে কাজ করেছেন স্বস্তিকা-সুশান্ত। এমনকী সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা'-তেও অভিনয় করেছেন দু'জনে। ভিডিওটি শেয়ার করে স্বস্তিকা লেখেন, "গানটিতে প্রথমে সুশান্ত কিজির সঙ্গে নাচে। তারপর আমার সঙ্গে। আমি এভাবেই সুশান্তকে মনে রাখতে চাই সারাজীবন। সাধারণ, হাসিখুশি মানুষ ছিল সুশান্ত। ভালবাসা রইল।"

সঞ্জনা সিঙ্ঘির অনস্ক্রিন নাম কিজি। সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা' চলতি মাসেই ছবিটি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। ২০১৪ সালের হলিউড ছবি 'দ্য ফল্ট ইন আওয়ার স্টারস' ছবির থেকে অনুপ্রেরিত হয়ে তৈরি 'দিল বেচারা'। ছবিটির পরিচালনা করেছেন মুকেশ ছাবড়া। স্বস্তিকার ভিডিওটিতে আরও একবার চোখের কোণটা ভিজে উঠেছে নেটিজেনদের। একজন কমেন্ট করেছেন, "ভিডিওটি দেখে আবার কেঁদে ফেললাম। তোমাকে মিস করব সুশান্ত।"