Raj Chakraborty: শুভশ্রী-সহ পরিচালক রাজ চক্রবর্তীর পরিবারের সকলেই করোনা নেগেটিভ
শুভশ্রী গাঙ্গুলি। Pic Source: Instagram

কলকাতা, ১৮ অগাস্ট: করোনা (Coronavirus) আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। খবরটি প্রকাশ্যে আসতেই শুভশ্রীকে (Subhashree Ganguly) নিয়ে সোশ্যাল মিডিয়ায় উদ্বেগ ক্রমশ বাড়ছিল। কারণ শুভশ্রী অন্ত:স্বত্ত্বা। খুব শীঘ্রই চক্রবর্তী পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। তাই রাজের করোনা আক্রান্তের জেরে শুভশ্রীকে নিয়ে চক্রবর্তী পরিবার বাড়ছিল চিন্তা। তবে অবশেষে মিলল স্বস্তির খবর! শুভশ্রী-সহ রাজের পরিবারের সকল সদস্যই করোনা নেগেটিভ।

মঙ্গলবার একথা টুইট করে জানান রাজ নিজে। টুইটে রাজ লিখেছেন, 'খুব ভাল খবর। শুভশ্রী এবং পরিবারের সকলেই করোনা নেগেটিভ। আমিও একদম সুস্থ রয়েছি। নিজের যত্ন নিচ্ছি। হোম আইসোলেশনে পরিবারের সকলের থেকে নিজেকে একদম আলাদা রেখেছি। সকলকে অনেক ধন্যবাদ।'

সোমবারই টুইট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান টলিউডের পরিচালক এবং প্রযোজক রাজ চক্রবর্তী। টুইটে তিনি আরও জানিয়েছিলেন, "করোনা পরীক্ষার পর জানলাম আমি কোভিড পজিটিভ। আমার বাবাকে সম্প্রতি হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তবে তাঁর দু'বার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ এসেছে। আপাতত আমি হোম কোয়েরেন্টিনেই আছি। বাড়ির বাকিদের করোনা পরীক্ষা হবে।" রাজের করোনা আক্রান্তের খবরের পরই উদ্বিগ্ন হয়ে পড়েছিল টলিপাড়া। রাজের দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য কামনা করার পাশাপাশি শুভশ্রীকে নিয়েও বেশ চিন্তিত ছিলেন সকলে।