Srijit Mukherji: আবার অসুস্থ সৃজিত, বন্ধ 'দশম অবতার'এর শুটিং, কী হয়েছে পরিচালকের?
Dawshom Awbotaar (Photo Credits: Instagram)

কলকাতা, ১৯ অগাস্টঃ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) ছবি ঘিরে দর্শকদের মধ্যে এল আলাদা উন্মাদনা কাজ করে। গত মাসেই পরিচালক তাঁর আসন্ন ছবি 'দশম অবতার'এর (Dawshom Awbotaar) ঘোষণা করেছিলেন। ছবির শুটিংও প্রায় শেষের পথে। উত্তরবঙ্গে শেষ আউটডোর শুটের পরিকল্পনা ছিল সৃজিতের। কিন্তু অন্তিম মুহূর্তে এসে বাতিল হল উত্তরবঙ্গ যাত্রা এবং অন্তিম শুটিং পর্ব। অসুস্থ পরিচালক। বুধবার রাতে ফেসবুকে একটি পোষ্ট শেয়ার করেন সৃজিত। যাতে লেখা, অন্ধকার ঘনাচ্ছে, এতই ঘন যে কিছুই দেখা যাচ্ছে না'। পরিচালকের এই পোষ্ট দেখা মাত্রই তাঁর শারীরিক অসুস্থতার আঁচ লাগে টলি পাড়ায়।

তবে টলিউড সূত্রেই খবর, আবার অসুস্থ হয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। জ্বরে কাহিল তিনি। তাই চিকিৎসক এই মুহূর্তে তাঁকে শুটিংয়ের অনুমতি দিচ্ছে না। বৃহস্পতিবারই দশম অবতারের (Dawshom Awbotaar) ইউনিট গুছিয়ে উত্তরবঙ্গ রওনা দেওয়ার কথা ছিল সৃজিতের। সেখানে যোগ দেওয়ার কথা ছিল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং জয়া আহসানের। কিন্তু চিকিৎসক মানা করায় আপাতত উত্তরবঙ্গ শুটিং স্থগিত রেখেছেন পরিচালক। তবে জানা যাচ্ছে, সুস্থ হয়ে উঠলে চলতি মাসের শেষেই দশম অবতারের অন্তিম শুটিংটুকু সম্পন্ন করে নেবেন তিনি।

সৃজিতের দশম অবতারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta), অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), জয়া আহসানের (Jaya Ahsan) মত তাবড় অভিনেতাদের একসঙ্গে কাজ করতে দেখা যাবে। পুজোতেই মুক্তি পাবে ছবি (Dawshom Awbotaar), এমনটাই জানিয়েছেন পরিচালক।

উল্লেখ্য, গত জুনেই অসুস্থ হয়েছিলেন পরিচালক। বুকে ব্যথার কারণে সেই সময়েও কাজে ছেদ পড়েছিল তাঁর। দুঃখ প্রকাশ করে সমাজমাধ্যমে সেই খবর জানিয়েছিলেন তিনি। বুকে ব্যথা হওয়ায় চিকিৎসক অ্যাঞ্জিয়োগ্রাম করানোর পরামর্শ দেন। কিন্তু পরীক্ষায় কিছু ধরা পড়েনি।