Kanchan Mullick and Sreemoyee Chattoraj: 'তুমি শুধু আমার', আইনি বিয়ের ছবি শেয়ার করে মিস্টার মল্লিককে ভালোবাসায় ভরালেন শ্রীময়ী
Kanchan Mullick, Sreemoyee Chattoraj (Photo Credits: FB)

তাঁদের সম্পর্কের গুঞ্জন দীর্ঘদিন ধরেই ছিল। তবে রবিবার, ১৮ ফেব্রুয়ারি রাতে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের (Kanchan Mullick and Sreemoyee Chattoraj) আইনি বিয়ের ছবি হঠাই ছড়িয়ে পড়ে সমাজমাধ্যম জুড়ে। লাল টুকটুকে শাড়ি আর মেরুন শেরওয়ানিতে একেবারেই ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে সই বিয়ে সেরে ফেললেন কাঞ্চন এবং শ্রীময়ী। জানা যাচ্ছে, আইনি বিবাহের জন্যে ১৪ ফেব্রুয়ারি দিনটি বেছে নিয়েছেন যুগল। সেই মত প্রেম দিবসেই খাতায় কলমে স্বামী-স্ত্রী হলেন তৃণমূলের বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

সোমবার দুপুর গড়াতে আইনি বিবাহের অনুষ্ঠানের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। সঙ্গে কাঞ্চনের প্রতি নিজের সমস্ত অনুভূতি উজাড় করে দিলেন। দুজনের বয়সের বিস্তর ফাকার। তাও ২৭ বছরের বড় কাঞ্চনই যে তাঁর হৃদয় জুড়ে রয়েছেন সে কথা অকপট জানিয়েছেন শ্রীময়ী। লিখেছেন, 'জীবনে একবারই আমাদের এমন এক মানুষের সঙ্গে দেখা হবে যে আমাদের হৃদয় ছুঁয়ে যায়। যাকে দেখে আপনার পেটে প্রজাপতি ডানা মেলবে। আপনার হাঁটুজোড়া কাঁপবে। সেই ব্যক্তির থেকে পথ আলাদা করা খুবই কঠিন'। তাঁর আরও সংযোজন, 'এমন একজন মানুষ যে আপনার আত্মাকে ভালোবাসা আর আলো দিয়ে ছুঁয়ে যায়, তাঁকে খুঁজে পাওয়া এক জাদুর মত অনুভূতি। তাই যদি এমন কারুর সন্ধান পাও যে মন প্রাণ দিয়ে তোমায় ভালোবাসে তাঁকে যত্ন করো, আগলে রাখো'।

কাঞ্চন-শ্রীময়ীর আইনি বিয়ের একগুচ্ছ ছবি...  

'মিস্টার মল্লিক, তুমি শুরু আমার', এই বলে লেখা শেষ করেছেন শ্রীময়ী। দম্পতিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে অনুরাগীরা। আগামী ৬ মার্চ সামাজিক বিয়ের মধ্যে দিয়ে গাঁটছড়া বাঁধতে চলেছেন কাঞ্চন এবং শ্রীময়ী।