Nusrat Jahan: ফ্ল্যাট দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, নুসরতকে ইডির তলব
Nusrat Jahan (Photo Credits: Instagram)

ফ্ল্যাট দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকার জালিয়াতির অভিযোগ উঠেছিল তারকা সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) বিরুদ্ধে। এবার সেই মামলায় ইডির (ED) তলব পেলেন নায়িকা। আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে সাংসদকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়ে নোটিস পাঠিয়েছে তদন্তকারী সংস্থা। এছারাও যে সংস্থার সঙ্গে নাম জড়িয়ে নুসরতের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে সেই সংস্থার ডিরেক্টর রাকেশ সিংকেও জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠিয়েছে ইডি।

নায়িকার বিরুদ্ধে অভিযোগ, ফ্ল্যাট দেওয়ার নাম করে প্রবীণ নাগরিকদের থেকে টাকা নিয়েছিল একটি সংস্থা। কিন্তু পরিবর্তীকালে তাঁরা ফ্ল্যাট তো দুরস্ত নিজেদের টাকাও ফেরত পানানি তাঁরা। সেই সময়ে তারকা সাংসদ ছিলেন ওই সংস্থার ডিরেক্টর। সেই পদে থাকাকালীন প্রায় ২৪ কোটি টাকা হাতিয়ে পাম অ্যাভিনিউতে নিজের জন্যে ফ্ল্যাট কিনেছেন নায়িকা।

নুসরত এবং ওই সংস্থার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে পুলিশের দারস্ত হন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা। অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার মামলাও দায়ের করেন তিনি। কিন্তু নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ নস্যাৎ করে দেন তৃণমূল সাংসদ (Nusrat Jahan)। মামলায় আদালতের হাজিরাও এড়িয়ে যান তিনি। এরপর সাংবাদিক সম্মেলন ডেকে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ওই সংস্থার থেকে টাকা ঋন নিয়ে তিনি ফ্ল্যাট কিনেছিলেন। পরে সেই ধার তিনি মিটিয়েও দেন। তাঁর সঙ্গে ওই সংস্থার আর কোন যোগাযোগ নেই।