Nusrat Jahan: 'জীবন খুব সহজ নয়', নুসরতের নয়া স্টেটাসে জল্পনা
ছবি ইনস্টাগ্রাম

কলকাতা,১৯ জুন: 'জীবন খুব সহজ নয়, কিন্তু তাকে আমাদের সহজ করে গড়ে নিতে হয়।' শনিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এমনই একটি স্টেটাস শেয়ার করেন নুসরত জাহান (Nusrat Jahan)। ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে নিজের মনের ভাব প্রকাশ করেন তৃণমূল কংগ্রেসের এই সাংসদ অভিনেত্রী (Actor)।

শুধু তাই নয়, জীবনে অনেক কিছুই মানুষের মন-পসন্দ হয় না। সেই সব না পছন্দের বিষয়গুলি থেকে নিজের ভাললাগা তৈরি করে নিতে হয় বলেও মন্তব্য করেন নুসরত।

সম্প্রতি নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিয়ে, বিচ্ছেদ নিয়ে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েন নুসরত জাহান। নিখিলের সঙ্গে বিয়ে, বিচ্ছেদের খবরে ঘৃতাহুতি দেয় নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যা নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায়। নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, তাই বিচ্ছেদের প্রশ্ন ওঠে না বলে নুসরতের দাবির পর পালটা দাবি করেন কলকাতার ব্যবসায়ী। তিনি বলেন, তুরস্কে গিয়ে নুসরতের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পর থেকে নুসরতের প্রতি তিনি স্বামীর সমস্ত দায়িত্ব পালন করেছেন। তবে রেজিস্ট্রির কথা বললে, নুসরত সব সময় তা এড়িয়ে যেতেন বলেও দাবি করেন নিখিল।

আরও পড়ুন: Subhashree Ganguly: বিয়ের কয়েকদিনের মধ্যেই গ্রেফতার শুভশ্রীর জামাইবাবু

নুসরত-নিখিলের দ্বন্দ্ব নিয়ে যখন উত্তাল সংবাদমাধ্যম, সেই সময় নেটিজেনদের (Netizen) একাংশ নিখিলের পাশে দাঁড়ান। নিখিল যেভাবে মনে জোর রেখে সমস্ত কঠিন পরিস্থিতির মোকাবিলা করছেন, তাতে তাঁকে কুর্ণিশ বলে মন্তব্য করেন অনেকে। এমনকী, এত কিছু ঠাণ্ডা মাথায় সামলাচ্ছেন বলে অনেকে নিখিলকে 'হিরো' তকমাও দিয়ে দেন। নিজের ইনস্টগ্রাম স্টোরিতে নিখিল যখনই নিজের শরীর চর্চার ছবি শেয়ার করেন, তা দেখে অনেকেই প্রশংসায় ভরিয়ে দেন তাঁকে।