KK Dies: কেকে-কে নিয়ে রূপঙ্করের বক্তব্যে সহমত নন, জানালেন ইমন
KK, Iman Chakraborty, Rupankar Bagchi (Photo Credit: Fcaebook)

কলকাতা, ১ জুন:  কেকে-র (KK) মৃত্যুর পর একের পর এক প্রশ্ন উঠতে শুরু করেছে। অত্যন্ত গরমে ঘামছিলেন কেকে। বারবার তোয়ালে দিয়ে মুখ মুছতে দেখা যাচ্ছিল তাঁকে। এমনকী, খুব গরম পড়েছিল বলেও মন্তব্য করেন কেকে অনুষ্ঠানের মাঝে। কেকে-র মৃত্যুর পর এমন একের পর এক ভিডিয়ো প্রকাশ্যে আসতে শুরু করেছে। এসবের মধ্যে মাথা চাড়া দিয়েছে কেকে-র গান নিয়ে রূপঙ্কর বাগচির মন্তব্য। কেকের সোমবারের অনুষ্ঠানের পর মঙ্গলবার দুপুর নাগাদ লাইভ করেন রূপঙ্কর বাগচি। যেখানে 'কে কেকে?' বলে নিজের ক্ষোভ উগরে দেন রূপঙ্কর। যা নিয়ে জোর জল্পনা শুরু হলে, নেটিজেনদের একের পর এক কটাক্ষের মুখে পড়েন রূপঙ্কর বাগচি (Rupankar Bagchi)। কেকের মৃত্যুর পর রূপঙ্করের উদ্দেশ্যে একাধিক মন্তব্য ধেয়ে আসতে শুরু করে। যা নিয়ে বিতর্ক তৈরি হলে মুখ খোলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty )।

বুধবার ফেসবুক লাইভে এসে বলেন, রূপঙ্কর এ বিষয়ে যা যা বলেছেন, তার সঙ্গে কোনওভাবেই তিনি সহমন পোষণ করেন না। এমনকী, রূপঙ্কর যাঁদের নাম করেছেন নিজের ভিডিয়োতে, তাঁদের নাম করার আগে যদি শিল্পীদের সঙ্গে একবার কথা বলতেন ভাল হত। রূপঙ্কর একজন গুণী মানুষ। ভাল শিল্পী।  কিন্তু কেকে-কে নিয়ে রূপঙ্কর যে মন্তব্য করেছেন, তা তিনি সমর্থন করেন না বলে স্পষ্ট জানান ইমন চক্রবর্তী।

আরও পড়ুন:  KK Dies: 'রূপঙ্কর একজন 'স্বার্থপর মানুষ', কেকের মৃত্যুর পর ক্ষোভ উগরে দিলেন রূপাঞ্জনা মিত্র

শুধু তাই নয়, ইমনের কোনও কথা যদি কারও খারাপ লাগে, তার জন্য তিনি ক্ষমা চেয়ে নিচ্ছেন বলেও মন্তব্য করেন গায়িকা। পাশাপাশি জীবন বড় অল্প, তাই কেউ যাতে ঘৃণা না ছড়ান, সেই আবেদন করেন ইমন চক্রবর্তী।