Happy Birthday Dev: জন্মদিনে দেবের উপহার একেবারে 'হাউসফুল' 

কলকাতাঃ ২৫ ডিসেম্বর দিনটা বিশ্ববাসীর কাছে যীশু খ্রিষ্টের জন্মদিন উপলক্ষ্যে উদযাপিত হয়ে আসছে। এদিন মাতা মেরির কোলে জন্মগ্রহণ করেছিলেন যীশু। তবে ২৫ ডিসেম্বর দিনটি বাংলা চলচ্চিত্র জগতের কাছেও এক গুরুত্বপূর্ণ দিন। বাংলা চলচ্চিত্রের প্রথম সারির অভিনেতা দীপক অধিকারী (Deepak Adhikari) ওরফে দেবের জন্মদিন আজ (Happy Birthday Dev)। প্রিয় অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্তমহল। তবে কেবল শুভেচ্ছাবার্তাই নয়, অনুগামীদের থেকে উপহারও পেলেন অভিনেতা। এই উপহার কিন্তু যে সে উপহার নয়। একেবারে একঘর উপহার। হাউসফুল উপহার। ঠিক বোঝা গেল  না তাই না! সহজ করে বলছি তাহলে। মেয়ের রাহার সঙ্গে প্রথম খ্রিষ্টমাসে রণবীর-আলিয়া, দেখুন

জন্মদিনের আগে দর্শকদের জন্যে নিজে উপহার সাজিয়ে রেখেছিলেন দেব (Dev)। খ্রিষ্টমাসে ভক্তদের জন্যে দেবের উপহার ছিল 'প্রজাপতি'। ২৩ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছে দেব (Dev) অভিনীত ছবি ‘প্রজাপতি’ (Projapati)। আর দেবের জন্মদিনে পাল্টা উপহার ফিরিয়ে দিল তাঁর তামাম ভক্তরা। প্রেক্ষাগৃহে একেবারে হাউসফুল ‘প্রজাপতি’। এর চেয়ে বেশি একজন অভিনেতার আর কিই বা চাওয়ার থাকতে পারে দর্শকদের থেকে। নিজের ছবিকে হাউসফুল হতে দেখে উচ্ছ্বসিত দেব। ছবি শেয়ার করে নিজের খুশি জন্মদিনের আগেই অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেন ঘাটালের সাংসদ। শহরের  এক প্রেক্ষাগৃহের চিত্র শেয়ার করেছেন দেব। ছবিতে দেখা যাচ্ছে, প্রেক্ষাগৃহে উপচে পড়া দর্শকদের ভিড়। মঞ্চে দাঁড়িয়ে আপ্লূত দেব। উচ্ছ্বসিত ভাষায় লিখেছেন, ‘সব জায়গায় হাউসফল’।

দেখুন ছবিঃ 

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

‘প্রজাপতি’তে দেব ছাড়াও আরও অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), মমতা শঙ্কর (Mamata Shankar), কৌশানি, বিশ্বনাথ, খরাজ মুখার্জি, টেলি তারকা শ্বেতা প্রমুখরা। করোনা পরবর্তী সময়ে বাংলা চলচ্চিত্রে মন্দার পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। একের পর এক থিয়েটারে তালা পড়ে গিয়েছিল। বাংলা সিনেমার সেই দৈনদশা কেটেছে দেবের হাত ধরেই। গতবছর মুক্তি পেয়েছিল দেব অভিনীত ‘টনিক’ (Tonic)। করোনা পরবর্তী সময়ে ‘টনিক’এর ব্যবসা আকাশ ছুঁয়েছিল। টনিকের পর একে একে ‘গোলন্দাজ’ (Golondaaj), ‘কিশমিশ’ (Kishmish) এবং ‘প্রজাপতি’ (Projapati) পেয়েছে। বক্স অফিসে দেবের একের পর এক ছক্কা।